বাংলা সিরিয়াল

অষ্টমীর Promo টা দেখেই বুঝলাম এটা গৌরি এলো ধারাবাহিকের আদলে তৈরি! জনপ্রিয় কাস্টিং এ ভরপুর প্রোমো

জি বাংলা একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে সম্প্রতি। ধারাবাহিকের নাম হলো অষ্টমী। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে অষ্টমী স্কুলের টিচার সে স্কুলে গিয়ে দেখতে পাচ্ছে যে স্কুল ছুটি, স্কুলের অন্য একজন স্টপ জানাই বৌরানীর পুজো বলে দশদিন স্কুল ছুটি, পুরুষোত্তম সিংহ ঠাকুরের হুকুম, আজ আবার ঠাকুরের ভর ওঠার দিন।

অষ্টমী সেই পুজোতে গিয়ে দেখে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভর উঠেছে, সে নারী সেজে অনেক অসুস্থকে সুস্থ করে দিচ্ছে হাতের ছোঁয়ায়! সেখানে সবার সামনে গিয়ে অষ্টমী প্রতিবাদ করে বলে স্কুল ছুটি করে রেখে এসব ভন্ডামি করছেন সবাই অশিক্ষিত থাকলে আপনার সুবিধা তাই না? বৌরানী কিন্তু আপনাকে ক্ষমা করবেন না। তখন ধারাবাহিকের নায়ক অষ্টমীর কথার প্রতিবাদ করে বলে আমার বাবার বিরুদ্ধে এত কথা বলছো? এত বড় দুঃসাহস তোমার?-

আরও পড়ুন : রামপ্রসাদ 2.8 , দিদি No 1 2.7! যাক এগিয়েছে কিন্তু রামপ্রসাদ আর মা কালীর গল্পে না ফিরলে Trp বাড়বে না!

অষ্টমী তখন নায়ক কে বলে একদিন আপনি বুঝতে পারবেন সবার সাথে সাথে আপনার বাবা আপনাকেও ঠকাচ্ছে। এরপর নায়িকা যখন বউরানীকে প্রণাম করতে যায় তখন সিংহ ঠাকুরের নির্দেশে তার বড় ছেলে ঠাকুরের মূর্তি তার ওপর ফেলে দেয়, আর অষ্টমী তার দৃষ্টি শক্তি হারিয়ে ফেলে চিরকালের মত।

এরপর অষ্টমী বউরানীর মূর্তির কাছে এসে বলে আমার চোখের দৃষ্টি নিয়ে নিলে মা এবার কীভাবে লড়বো পাপের বিরুদ্ধে?- তখন দেখা যায় বৌরানীর আলো ঠিকরে পড়ছে মায়ের ওপর! দুর্বলতায় কি তবে হবে তার শক্তি?

ধারাবাহিকের এই প্রঝমো দেখে একাংশের মানুষ বেশ এক্সাইটেড। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে, “আজকের Promo টা দেখে আর বুঝতে বাকি রইল না,,এটা গৌরি এলো ধারাবাহিকের আদলে তৈরি! যদিও এখানে কিছু নতুন ঘটনা/প্লট যুক্ত হয়েছে ।

আর সবথেকে বড় কথা,,আমি তো ভেবেছিলাম ধারাবাহিকটা সাদামাটা হবে! কিন্তু এই প্রোমোটাতে তো দারুণ জনপ্রিয় জনপ্রিয় কাস্ট আছে,,আর অনেক কাস্টিং করেছে এটার পিছনে!…এই যেমন:- খেলনা বাড়ি ধারাবাহিকের রণো..গিণি,উমা সহ আরো অনেকে!…

আরও পড়ুন : তাও ভাল পর্ণা তিস্তা সেজেছে!সৃজন আবার over possessive হয়ে নিজে তিস্তা সেজে বসেনি!

দেখা যাক জী কোন স্লটে এটাকে লঞ্চ করে!..তিনটা স্লট ফাঁকা আছে ৬:৩০/৯:৩০/১০ টা!..১০ টায় দিক !…আর আমার মনে হয় না,,এতো বড় বাজেটের ধারাবাহিক ১০ টায় দেবে..বাকিটা সময় বলবে”

Related Articles