বাংলা সিরিয়াল

তাও ভাল পর্ণা তিস্তা সেজেছে!সৃজন আবার over possessive হয়ে নিজে তিস্তা সেজে বসেনি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যায় যে শ্যামলী ছদ্মবেশে তিস্তা সেজে একটি একাউন্ট খুলে এবং তাতে নিজের যাবতীয় কবিতা পোস্ট করে, মুখ ঢেকে সে নিজের একটি ছবি পোস্ট করে, অন্যদিকে এই তিস্তাকে দেখেই প্রেমে পড়ে যায় অনিকেত। সে তিস্তাকে ডেকে পাঠায় এবং তিস্তার জন্য নিজের স্ত্রীকে পর্যন্ত অবহেলা করে!

তিস্তার জন্য কবিতা পাঠের আসর করলে শ্যামলী একই সাথে তিস্তা ও শ্যামলী দুইরূপে অনিকেতের পাশে দাঁড়ায়। সম্প্রতি দোল আসছে এই দোল খেলায় শ্যামলী যাতে অনিকেতের সাথে দোল খেলতে পারে সেটাই সবাই চাইছে। কিন্তু প্রশ্ন উঠছে যে, শ্যামলী অনিকেতের সাথে দোল খেললে তিস্তা সাজবে কে? তখন দেখা যায় যে, পর্ণা তিস্তা সেজেছে।

আরও পড়ুন : যোগমায়া ঝাঁটা খেলো তোমাদের রানীর কাছে আর গীতার কপি করে স্লট পেলো না যোগমায়া!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে অনেকদিন আগে একবার একটি ট্র্যাকে দেখা গিয়েছিল যে ওস্তাদ মাফিয়ার ষড়যন্ত্র ধরবার জন্য দত্ত বাড়ির প্রত্যকে কোমর বেঁধে ছদ্মবেশ ধারণ করে অভিযানে নেমেছে আর বিলাইত সিং এর মুখ থেকে সকল কথা জানবার জন্য পর্না রুচিরা নাচনেওয়ালি সেজে বিলাইযতের কাছে যেতে চাইলে সৃজন দত্ত‌ বাড়ির মেয়ে বউদের সম্মানে হাত দিতে দেবে না বলে পজেসিভ হয়ে নিজেই সেখানে মেয়ে নাচনেওয়ালি সেজে চলে যায়, ও বিলাইত সিং এর মন জয় করার চেষ্টা করে।

এখন অনিকেতের সাথে যাতে শ্যামলী দোল খেলতে পারে সেই কারণে পর্না নিজে তিস্তা সেজেছে, যেটা দেখে শ্যামলী পর্যন্ত অবাক হয়ে যাচ্ছে যে পর্নাকে হুবহু তিস্তার মতই লাগছে, কিন্তু দর্শকদের প্রশ্ন তাও ভালো এক্ষেত্রেও সৃজন নিজেই বলেনি যে সেই তিস্তা সাজবে।

আরও পড়ুন : অপরাজিতার হাত ধরে কোজাগরীর সংসারে ঢুকলো জটিলতা! খুব যত্ন করে চন্দন সেন বা দেবত্তমকে কর্নার করা হতে থাকলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তাও ভাল পর্ণা তিস্তা সেজেছে সৃজন আবার over possessive হয়ে নিজে তিস্তা সেজে বসেনি
আগেরবার যেমন করেছিল”

Related Articles