বাংলা সিরিয়াল

যোগমায়া ঝাঁটা খেলো তোমাদের রানীর কাছে আর গীতার কপি করে স্লট পেলো না যোগমায়া!

প্রতি সপ্তাহেই ধারাবাহিকের টিআরপি বাড়া কমা হয়। এই সপ্তাহে টিআরপি লিস্ট বেরোলে দেখা যায় যে, বঙ্গ সেরা হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি, ৮.০ টি আর পি পেয়েছে এই ধারাবাহিক। তারপর দ্বিতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু, এই ধারাবাহিকের টিআরপি ৭.৯।

3rd পজিশনে আছে জগদ্ধাত্রী,যার টি আর পি ৭.৮ ও 4th পজিশনে আছে গীতা LLB ৭.৭ টি আর পি পেয়ে। 5th পজিশন পেয়েছে কোন গোপনে মন ভেসেছে,এই ধারাবাহিকের টি আর পি ৭.০। জি বাংলায় যোগমায়া নামের একটি নতুন ধারাবাহিক এসে ছিলো,এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ ছিলো যে প্রথম সপ্তাহেই এই ধারাবাহিক তোমাদের রানীকে হটিয়ে দেবে ও স্লট দখল করে নেবে।

আরও পড়ুন : অপরাজিতার হাত ধরে কোজাগরীর সংসারে ঢুকলো জটিলতা! খুব যত্ন করে চন্দন সেন বা দেবত্তমকে কর্নার করা হতে থাকলো!

কিন্তু যখন টিআরপি বেরোলো তখন দেখা গেল যে,
যোগমায়া পেয়েছে ৪.২ আর তোমাদের রানী ৫.১ টিআরপি পেয়েছে। অর্থাৎ রীতিমতো স্লট লিড করেছে তোমাদের রানী। অনেকেই বলতে থাকলেন যে তোমাদের রানী স্লট পাওয়ায় যোগ মায়া ভালো জব্দ হয়েছে।

অনেকে আবার বলছেন এটা ব্লুজ তিন সপ্তাহের মধ্যে স্লট নিয়ে ছাড়বে।তোমাদের রানীর প্রশংসা করে একজন লিখেছেন যে,“তোমাদের রানীর মেইন USP হলো রাণী দুর্জয় জুটির বন্ডিং ; এত্ত কিউট এই জুটি এদের ঝগড়া দেখতেও ভালো লাগে ; টক ঝাল মিষ্টি জুটি যাকে বলে তোমাদের রানীর শ্বাশুড়ি বৌমা সম্পর্কের ইকুয়েশন টাও আমার কাছে স্পেশাল ;

প্রত্যেকটা মানুষের নিজস্ব গণ্ডি থাকে ; শুক্লার কাছে রানী একটু বেশি পাকামি করে কিন্তু এই পাকা মেয়েটা কেই শুক্লা ভালোবেসে আগলে রাখতে চায় তোমাদের রানীর ফ্যামিলি বন্ডিং টাও বড্ড মিষ্টি ; ভাইদের মধ্যে সম্পর্ক ; জা’দের মধ্যে সম্পর্ক সব কিছু নিয়েই তোমাদের রানী”

আরও পড়ুন : SVFর সবকিছু ভালো থাকলেও একটা জাতের রাইটার নেই! যে কারণে নবাব নন্দিনী, আশেপাশে থাকলে থেকে অনুরাগের ছোঁয়া সবকটার লেখনী মাথা মুন্ডু হীন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যোগমায়া স্লট হারানোতে লিখেছেন যে,“Jogo Maya ZB
যোগমায়া ঝাটা খেলো তোমাদের রানীর কাছে
আর গীতার কপি করে স্লট পেলো না”

Related Articles