বাংলা সিরিয়াল

রামপ্রসাদ 2.8 , দিদি No 1 2.7! যাক এগিয়েছে কিন্তু রামপ্রসাদ আর মা কালীর গল্পে না ফিরলে Trp বাড়বে না!

প্রত্যেকটি সপ্তাহে প্রতিটি ধারাবাহিকের টি আর পি লিস্ট বের হয়। এই টি আর পি নির্ভর করে দর্শক ধারাবাহিক কতটা দেখছেন বা কতটা দেখছেন না তার ওপর! যদি প্রচুর মানুষ এই ধারাবাহিক দেখেন তাহলে স্বাভাবিক ভাবেই সেই ধারাবাহিকের টিআরপি লিস্ট বেশি হয়। ‌

যদি দর্শকদের মধ্যে বেশি মানুষ এই ধারাবাহিক না দেখেন, তাহলে সেই ধারাবাহিকের টি আর পি লিস্ট স্বাভাবিক ভাবেই কম হয়ে যায় আর কোনো ধারাবাহিকের টিআরপি লিস্ট যদি কম হয়, তাহলে খুব অল্প সময়ের মধ্যেই সেই ধারাবাহিক শেষ হয়ে যায়।

টি আর পির জন্য কখনো কখনো দেখা যায় কোন ধারাবাহিক দীর্ঘ সময় ধরে চলছে। আবার কখনো দেখা যায় যে, দুই তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক।

আরও পড়ুন : তাও ভাল পর্ণা তিস্তা সেজেছে!সৃজন আবার over possessive হয়ে নিজে তিস্তা সেজে বসেনি!

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এ টি আর পি কমে গিয়েছিলো, কারণ এই ধারাবাহিকে রামপ্রসাদ মা কালী কে সাইড করে রানী ভবানীর কাহিনী দেখানো হচ্ছে। সম্প্রতি এই ধারাবাহিকের টিআরপি একটু বেড়েছে কিন্তু দর্শকরা বলছেন যে, মূল কাহিনীতে না ফিরলে এই ধারাবাহিকের টিআরপি থাকার সম্ভাবনা খুব কম।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রামপ্রসাদ 2.8 , দিদি No 1 2.7 যাক এগিয়েছে কিন্তু রামপ্রসাদ আর মা কালীর গল্পে না ফিরলে Trp বাড়বে না আর কতদিন যে রানী ভবানীর কাহিনী চলবে কে জানে…”-অনেকেই মনে করছেন যে এবার রামপ্রসাদ আর মা কালীর গল্পে ফিরবে রামপ্রসাদ ধারাবাহিক‌

Related Articles