বাংলা সিরিয়াল

‘আদৃত কৌশাম্বীকে বিয়ে করতে চলেছে শুনেই মিঠাই ফ্যানরা জ্বলছে!’কৌশাম্বীর ইন্টারভিউকে কেন্দ্র করে শুরু হলো নতুন বচসা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে ধারাবাহিকের নায়ক সিড বা সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করেন আদৃত রায়। এই‌ ধারাবাহিক চলাকালীন ধারাবাহিকের দিদিয়া চরিত্রে অভিনয় করা কৌশাম্বী চক্রবর্তীর সাথে আদৃতের প্রেমের বিষয়ে শোনা গেছে।

দীর্ঘদিন ধরে তারা মুখে কোনো কিছু স্বীকার না করলেও তাদের প্রেমের সম্পর্কে শিলমোহর পরেছে অনেক আগেই, সম্প্রতি শোনা যাচ্ছে, সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। বিয়ের দিনক্ষণ সমস্ত কিছু ঠিকঠাক, কবে বিয়ে করছেন তারা সেই বিষয়ে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন কৌশাম্বী।

আরও পড়ুন : নিম ফুলের মধু-র ঈশা ও একটা টাকাওয়ালা সুগারড‍্যাডি কে বিয়ে করতে চলেছে! নিম ফুলের মধুর নতুন জুটিকে দেখে অবাক দর্শক!

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎ করে কৌশাম্বী চক্রবর্তী তাদের বিয়ের বিষয়ে মুখ খুলে বলেছেন যে, “আগামী ৯ মে আমাদের বিয়ে। আদৃতের সঙ্গেই নতুন জীবন শুরু করব। বাঙালি রীতি মেনেই বিয়ে হবে।

এখনই আর কিছু বলছি না। ধীরে ধীরে সবটা সবাইকে জানাব।” তবে বিয়ের সাজগোজ থেকে ভ্যেনু বা মেনু কী ও হানিমুন কোথায় যাবেন এই নিয়ে এখনই কিছু বলতে চান নি কৌশাম্বী। তবে আদৃত-কৌশাম্বীর বিয়ের খবরে তো খুশি হয়ে গেছে মিঠাই দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই সাক্ষাৎকারের ছবি পোস্ট করে লিখেছেন যে,“বৈশাখেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন !!

আরও পড়ুন : নীলু মা হয়েছে!কিন্তু এই বাচ্চার বাবা শৌর্য নয়!-রাই শৌর্যকে মেলানোর জন্য নতুন টুইস্ট মিঠিঝোরা তে?

সূত্রের খবর ৯ ই মে অর্থাৎ ২৭ শে বৈশাখ সাত পাকেবাঁধা পড়তে চলেছেন আদৃত ও কৌশাম্বি।

( নেকাই ফ্যান দের খুব জ্বলে কারণ আদৃত নেকা কে পাত্তা না দিয়ে Kaushambi কে বিয়ে করতে চলেছে তাই)”

Related Articles