বাংলা সিরিয়াল

‘না বউয়ের প্রয়োজন আছে,না intelligence Department এ,না মুখার্জী বাড়িতে!’স্বয়ম্ভু চরিত্রটাই বাদ দিয়ে দিন বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এটি একটি গোয়েন্দা কাহিনী ভিত্তিক গল্প, অনেকটা গোয়েন্দা গিন্নীর মতো,তাই নায়ক নায়িকার কেমিস্ট্রির থেকেও নানান রকম সমস্যা নানান রকম ধাঁধা নানান রকম রহস্য এবং সেই সকল সমস্যা ধাঁধার রহস্যের সমাধান এই গল্পে দেখানো হয় এবং প্রত্যেকটি ধারাবাহিকে যেমন গোয়েন্দার একটি করে সাকরেদ থাকে, তেমনি এই ধারাবাহিকে জগদ্ধাত্রীর সাকরেদ হলো তার ননদ, কৌশিকী মুখার্জী ।‌ এই দুজন মিলে যাবতীয় সমস্যার সমাধান করে।

এই ধারাবাহিকে সেই ভাবে নায়ক কে দেখানো হয় না। এই যে নায়ককে দেখানো হয় না তা নিয়ে এক অংশের মানুষ মনে করেন যে, দেখানো হয় না তো কী হয়েছে? দুজনের মধ্যে তো কোনো ভুল বোঝাবুঝি নেই! দুজনের কেমিস্ট্রি ভালোই লাগে।

অন্য অংশের মানুষ মনে করেন যে,নায়ক নায়িকাকে না দেখানো বা তাদের কেমিস্ট্রিকে তুলে না ধরাটাই এই ধারাবাহিকের সব থেকে বড় ব্যর্থতা। গরিমার বিয়েতে জগদ্ধাত্রী এর গুলি লাগলো জগদ্ধাত্রী মাথা ঘুরে পড়ে গেলো, জগদ্ধাত্রীকে অফিসে যাওয়া থেকে আটকানো এই সমস্ত সিনে স্বয়ভু কোথাও নেই বলে শুরু হয়েছে তুমুল ট্রোলিং।

আরও পড়ুন : ‘আদৃত কৌশাম্বীকে বিয়ে করতে চলেছে শুনেই মিঠাই ফ্যানরা জ্বলছে!’কৌশাম্বীর ইন্টারভিউকে কেন্দ্র করে শুরু হলো নতুন বচসা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“আমার বউ মাথা ঘুরে পড়ে গেছে ,আমি ছিলাম না,আমার বউ এর জ্ঞান ফিরলো আমি পাশে ছিলাম না, পাশে ছিলো বড়দি, আমার বউ ডিউটিতে যেতে ব্যস্ত হয়ে পড়লো আটকানোর কথা

ছিলো আমার ,,কিন্তু আটকালো বড়দি কারণ আমি ছিলাম না,আমার বউ এই অবস্থায় ডিউটি করতে গেছে ,,কিন্তু আমি সুস্থ থেকেও ডিউটি করতে যাইনি,Deparrment এ চিরঞ্জীত নন্দী সবাই আছে কিন্তু আমি নেই, আমার বউয়ের আমার প্রয়োজন নেই , intelligence Department এ আমার প্রয়োজন নেই ,,মুখার্জি বাড়িতে আমার প্রয়োজন নেই ,কোথাও আমার প্রয়োজন নেই ,দয়া করে আমার চরিত্রটা বাদ দিয়ে দিন ”

Related Articles