বাংলা সিরিয়াল

রিজওয়ানের পাশে আরেকটু স্ট্রং কাউকে দরকার ছিলো!-বঁধুয়ার নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বঁধুয়া’। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হচ্ছে যে,আবির পেখমকে ভীষণ রকম ভালোবাসে,পেখমকে বিয়ে করবার জন্য এবং পেখমকে নিজের জীবনে পাওয়ার জন্য সে পুরো পাগল।

কিন্তু পেখমকে বিয়ে করবার পর থেকে সে পেখমের মুড সুইং ব্যাপারটার সাথে ঠিকমতো মানিয়ে নিতে পারে না। আবার ফুলশয্যার রাত্রে পেখমের ঘনিষ্ঠ হতে গেলে ঘনিষ্ট হতে গেলে পেখম তার সাথে খারাপ ব্যবহার করে। আবির বুঝতেই পারে না যে,কেন তার সাথে এরকম খারাপ ব্যবহার করছে পেখম?

আরও পড়ুন : ‘না বউয়ের প্রয়োজন আছে,না intelligence Department এ,না মুখার্জী বাড়িতে!’স্বয়ম্ভু চরিত্রটাই বাদ দিয়ে দিন বলছেন দর্শক!

সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে পেখম তা যাবতীয় সমস্যার কথা আবিরকে বলছে। সে আবীর কে বলছে যে,সে আবিরের কাছে আসতে চায়, আবিরকে ভালোবাসতে চায়, কিন্তু ছোটবেলায় সে শ্লীলতাহানীর শিকার হয়েছিলো,তাই চাইলেও সেই স্মৃতি সে ভুলতে পারে না। এই প্রোমো দেখে দর্শকরা নানা রকম কথা বলছেন। এত দিন পর এই ধারাবাহিকের প্রোমো দেখে একদল খুব খুশি,তারা চ্যানেলকে ধন্যবাদ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যিটা জানার পরও কি আবীর তার দিদির বিয়েটা আটকাবে না..??”

আরেকজন আবার লিখেছেন যে,“রিজওয়ানের পাশে আরেকটু স্ট্রং কাউকে দরকার ছিল বলে আমি মনে করি”কারোর কথায়,“সব ঠিক আছে বাট এই নায়িকার অভিনয় একদম বাজে।এই কারণেই বধূয়া এখনও স্লট পেলো না।তাড়াতাড়ি এই বোতলমুখী নায়িকাকে চেঞ্জ করতে হবে।নাহলে এই মেয়েও জলসার সর্বনাশ করে দেবে ফ্লপবেলা আর ফ্লপতারার মতো”

Related Articles