বাংলা সিরিয়াল

শ্রীময়ীর 2 টো,অনুপমার ৩ টে প্রেমিক আছে!কোজাগরীর কি তাহলে ৪ টে হবে?? কোজাগরীর প্রেমিকের আসার অপেক্ষায় দর্শক!”

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখানো হয় যে, বসু পরিবারের মধ্য থেকে কোজাগরী ভালোবাসা পেয়েছিল কিন্তু সম্মান পায় নি এই সম্মান খুঁজবার জন্য‌ই সে নিজের পরিচিতি খুঁজে নিতে চায়, রাস্তার ধারে নিজের নামে হোটেল খুলে বসে, এই হোটেল খোলার পরেই তার সংসারে ফাটল ধরে!

কোজাগরীর পর থেকে শুরু করে ছেলেরা তার বিরুদ্ধাচরণ করতে শুরু করে। দিনরাত তাকে অপমান করা হতে থাকে আর কোজাগরি চুপচাপ সেই অপমান ঢোঁক গিলে সহ্য করতে থাকে।

আরও পড়ুন : রিজওয়ানের পাশে আরেকটু স্ট্রং কাউকে দরকার ছিলো!-বঁধুয়ার নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক?

তবে কিছুদিন ধরেই ধারাবাহিকের একটি সম্ভাবনার কথা নিয়ে আলোচনা করছেন দর্শক এই কিছুদিন আগে একটি পোস্টে একজন লিখেছিলেন, আপনারা সবাই অপেক্ষা করুন এখন শ্রীময়ীর রোহিত সেনের মত কোজাগরীর ও কোনো প্রেমিকের আসার বাকি আছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার লিখেছেন যে
,“Shreemoyee র 2 টো ছিলো husband & bf…Anupama র 3 টে আছে Balraj,Anuj,Deepu
Nation wants 2 knw Kojagori র কি তাহলে 4 টে হবে??”

আরও পড়ুন : নীলু রাই সৌর্য এই তিন বুড়ো বুড়ির পরকীয়া আর বকবক বাদ দিয়ে আমি এদের সিনটুকুই দেখি!-স্রোত সার্থক দুটিকেই দেখতে চান দর্শক

আসলে এরকম কোন ট্র্যাক আদৌও আসবে কিনা তার কোন সম্ভাবনা নেই। যেহেতু শ্রীময়ী, অনুপমা, এই সমস্ত ধারাবাহিক গুলোই একই রকম ছিল এবং সেই সমস্ত ধারাবাহিকেই মধ্যবয়সী নায়িকার জীবনের নায়ক এসেছিল তাই দর্শক ধরে নিয়েছেন কোজাগরীর ক্ষেত্রেও এমনটা হবে।

Related Articles