বাংলা সিরিয়াল

অগ্নিভর ক্যাফেতে রবীন্দ্রজয়ন্তী পালন কথার! কথার নিউ প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, কথা এবং অগ্নিভ বাস্তবে পুরো বিপরীত চরিত্রের দুজন মানুষ,যেন জল আর আগুন। এরপর কর্তা দাদুর ইচ্ছায় বিয়ে হয় দুজনের। দুজনের বিয়ে হওয়ার পর অগ্নিভ কিছুতেই মন থেকে কথা কে মেনে নিতে পারে না।

কিন্তু কথা তাকে অনুরোধ করে বিয়ের নিয়ম কানুন গুলো যেন ঠিক করে পালন করে , কারণ বিয়ের নিয়ম কারণ গুলো ঠিকঠাক ভাবে পালন করলেই কথা বাড়ি ছেড়ে চলে যাবে কিন্তু আদপে কথা যখন বাড়ি ছেড়ে চলে যায় তখন অগ্নিভ গিয়ে তাকে ফিরিয়ে নিয়ে আসে।

এই কিছুদিন আগেই দেখানো হয়েছিল কথাকে মুকুট চুরির দায় অ্যারেস্ট করে পুলিশ এবং পরিবারের লোকই তাকে চোর সাব্যস্ত করে তখন বিদেশ থেকে ছুটতে ছুটতে আসে অগ্নিভ শুধুমাত্র কথাকে নির্দোষ প্রমাণ করতে। এরপর সে কথাকে নির্দোষ প্রমাণ করে।

অর্থাৎ ধারাবাহিকে দেখানো হলো যে কথার বিপদে অগ্নিভ ছুটে এলো, এরপরই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অগ্নিভর বিপদে সাহায্য করছে কথা। অগ্নিভ বিরক্ত হয়ে যাচ্ছে, তার ক্যাফেতে কোন অনুষ্ঠান করা হচ্ছে না বলে সেইভাবে লোকজন আসছে না। তখন কথা বুদ্ধি খাটিয়ে রবীন্দ্রজয়ন্তী অনুষ্ঠান করে এবং রবীন্দ্রনাথের গান গাইতে শুরু করে।

অগ্নিভ যখন বলে ক্যাফেতে লোক আসবে কী করে? এ মাসে একটাও ফেস্টিভেল নেই! তখন দেখা যায় যে, কথা গান গাইছে আর ম্যান্ডি এসে তাকে বলছে স্টপিড কথা, এটা ক্যাফে এখানে তোর প্যানপানে রবীন্দ্র সংগীত চলবে না।

আরও পড়ুন : শিমুল ধরে ফেলেছে সবটা বুঝেই কাঁদো কাঁদো মুখ হয়ে গেল প্রতীক্ষার!এবার কি আরো ভয়ানক হয়ে উঠবে পলাশ প্রতীক্ষা?

তখন দেখা যায় যে কথা নেমে চলে আসে আর অগ্নিভ কথার জায়গায় মাইক হাতে তুলে রবীন্দ্র সংগীত গাইতে শুরু করে। কথা ধারাবাহিকের এই প্রোমো দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক সবাই বলছেন এই ধারাবাহিক এমন এমন প্রোমো দেয় যা দেখে মুগ্ধ না হয়ে উপায় থাকে না।

Related Articles