বাংলা সিরিয়াল

5+ কে 4+ এ নামালো অনুরাগের ছোঁয়া!অর্জুন দীপার বিয়ের আনন্দেই চড়চড় করে উঠছে টি আর পি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া দেখে চটে গেছেন দর্শক। তারা লাবণ্য সেন গুপ্তকে মহাপাল্টিবাজ মহিলা বলছে এবং সেনগুপ্ত পরিবারকেও পাল্টিবাজ বলছে,কারণ এরা মহা সুবিধাবাদী।

সূর্য বিয়ে করলে তাদের অসুবিধা নেই তাদের অসুবিধা দীপা বিয়ে করলে! আবার লাবন‌্য সেনগুপ্তের দীপা অর্জুনের বিয়েতে অসুবিধা নেই, তাদের যত অসুবিধা বিয়ের পরে নাতনীদেরকে দীপার কাছে রাখতে। লাবণ্য চায় নাতনিদেরকে নিজের কাছে রাখতে। অন্যদিকে যে জয় এতদিন বউ দিদি বউ দিদি করে দুই ঢোঁক জল বেশি খেত সেই জয় দীপার সাথে রীতিমতো খারাপ ব্যবহার করছে, দীপার বিয়ের বিরোধীতা করছে, উর্মিও কিছু কম যায় না।

আরও পড়ুন : শ্রীময়ীর 2 টো,অনুপমার ৩ টে প্রেমিক আছে!কোজাগরীর কি তাহলে ৪ টে হবে?? কোজাগরীর প্রেমিকের আসার অপেক্ষায় দর্শক!”

যা দেখে অবাক হয়ে যাচ্ছেন দর্শক। তারা বলছেন সেনগুপ্ত পরিবার বেইমান, তাই এই পরিবারের কথা না ভেবে দীপার নিজের কথা ভাবা উচিত। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপা সারাজীবন যেই পরিবারের জন্য কান্নাকাটি করে মরছে তারাই আজ সুযোগ বুঝে তাদের আসল রুপ দেখিয়ে দিলো।

যেই জয় একসময় বউদিদি বউদিদি করে হেদিয়ে মরতো সে পর্যন্ত দীপাকে ২ চোখে সহ্য করতে পারছে না। আর নিজের বোন উর্মিও একি অবস্থা, আর লাবণ্য সেনের কথা বাদই দিলাম উনি তো পাল্টিবাজ মহিলা। তাদের ছেলে ৩ বিয়ে করলেও সমস্যা নাই কিন্তু দীপা ভালো থাকার জন্য অর্জুনকে বিয়ে করাতেই দোষের হয়ে গেলো।”তবে এই ধারাবাহিকের কনসেপ্ট নিয়ে দর্শকের যতই আপত্তি থাকুক আজও কিন্তু টিআরপি লিস্টে এই ধারাবাহিক‌ ই হিট দিয়ে চলেছে একের পর এক।

অন্যদিকে প্রতিপক্ষ ধারাবাহিক কার কাছে কৈ মনের কথা একটু একটু করে পিছিয়ে পড়ছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“0.3 TRP কমালো মনের কথা

আরও পড়ুন : ‘নিলুকে মানসিক হাসপাতালে পাঠানো উচিত!’স্ত্রী হিসেবে নিজের অধিকারের কথা বলতেই নীলু চরিত্র দেখে চটে যাচ্ছেন দর্শক!

তাহলে নেক্সট মনের কথা ঝাঁটাপেটা খাওয়ার তালিকায় এক পা এগিয়ে গেলো

অনুরাগের ছোঁয়া 5.8
কার কাছে কই মনের কথা 4.4
গ্যাফ‌ 1.4

5+ কে 4+ এ নামালো অনুরাগের ছোঁয়া
নিশ্চয়ই আর কেউ বলবে না অনুরাগের ছোঁয়া ফাঁকা মাঠে গোল দেয় ”

Related Articles