বাংলা সিরিয়াল

নীলু মা হয়েছে!কিন্তু এই বাচ্চার বাবা শৌর্য নয়!-রাই শৌর্যকে মেলানোর জন্য নতুন টুইস্ট মিঠিঝোরা তে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, নীলু জানায় বিয়ের কয়েক মাসের মধ্যেই সে প্রেগন্যান্ট হয়ে গেছে, এক প্যাকেট মিষ্টি নিয়ে সে বাপের বাড়িতে সুখবর জানাতে হাজির হয়, আসলে সুখবর নয় সে দেখতে চেয়েছিলো তার বড় দিদি রাইএই খবরটা পেয়ে কতটা কষ্ট পায় কিন্তু রাই জানিয়ে দেয় যে, তার মনের মধ্যে এগুলো আর কোন রেখা পাত করে না। এরপর দেখা যায় শ্বশুর বাড়িতে তার একটা আলাদা আদর যত্ন তৈরি হয়ে গেছে।

আরও পড়ুন : ডোরার ভিলেন চরিত্র অনেক ভালো!এই ন্যাকা হাপানি নীলু জাস্ট অসহ্য!বলছেন দর্শক

শৌর্য‌ও তার খুব যত্ন করছে, কিন্তু ডাক্তার দেখানোর কথা উঠলেই চমকে উঠছে নীলু,কারণ সে তো জানে সে মিথ্যের ফাঁদ তৈরি করেছে,যেদিন তার মিথ্যে সবার সামনে আসবে,সেদিন আর তার রক্ষে নেই।

আসলে অন্য আর কোনো কারণ নয়, শুধুমাত্র যাতে শ্বশুরমশাই কে দেখতে না হয় তাই এই নাটক নীলুর,দর্শক চাইছেন, তাড়াতাড়ি সব সত্যি সামনে আসুক আর শৌর্যের হাতে মার খাক নীলু।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রথমত আমরা কেউ দেখিনি শৌর্য নীলুকে রাত উপহার দিতে। নীলু অবশ্য অনেকবার চেষ্টা করেছিলো শৌর্যের সাথে ফুলশয্যা করতে। কিন্তু শৌর্য বলে দিয়েছিলো তার বাবা সুস্থ না হওয়া পর্যন্ত এসব কিছুই হবে না।

আরও পড়ুন : সত্যি উদঘাটনের জন্য ছদ্মবেশ ধারণ করল সৃজন! অয়নের কুকীর্তি ফাঁস করলো পর্ণা!

এরপর ধুম করে প্রোমোতে দেখলাম নীলু নাকি রাত উপহার পেয়ে প্রেগন্যান্ট হয়ে গেছে।আর শৌর্য সেটা বিশ্বাসও করে নিলো।
অবশ্য গতকাল এপিতে নীলু বললো সে মা হয়নি তাই চেকাপ করাবে না। কিন্তু আমি বিশ্বাস করি নীলু মা হয়েছে এবং এই বাচ্চার বাবা শৌর্য নয়।”

Related Articles