বাংলা সিরিয়াল

ঝাক্কাস প্রোমো! ভালো করে প্রোমোট করুন সব জায়গায়!অষ্টমীর প্রোমো দেখে বলছেন দর্শক

গৌরী এলো ধারাবাহিকের পর জি বাংলায় নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকটি ও আধ্যাত্মিক চেতনা সম্পন্ন একটি ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রথম প্রোমো তে দেখা গেছে যে, সপ্তর্ষি মৌলিক ও ঋতব্রতা দে এই ধারাবাহিকের নায়ক নায়ক নায়িকা।

এই ধারাবাহিকের প্রোমো তে দেখা গেছে যে খলনায়কের চরিত্রে অর্থাৎ পুরুষোত্তম সিংহ ঠাকুরের চরিত্রে কৌশিক চক্রবর্তী রয়েছেন আর দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। ধারাবাহিকের প্রথম প্রোমো অনুযায়ী নায়িকা গ্রামের স্কুলের শিক্ষিকা, স্কুলে এস সে জানতে পারে স্কুল বন্ধ।

পুরুষোত্তম সিংহ ঠাকুরের নির্দেশে দশ দিনের জন্য স্কুল বন্ধ,তারপর আবার ঠাকুরের ভর উঠবে, সবাই সেখানে গেছে। নায়িকা সেখানে যায় এবং পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভন্ডামীর তীব্র বিরোধিতা করে সে। যার জন্য নায়কের সাথে তার বচসা হয় এবং পুরুষোত্তম সিংহ ঠাকুরের বিরোধিতা করার জন্য অন্ধ হয়ে যায় অষ্টমী‌।

এরপর দেখা যায় ঠাকুরটা দৃষ্টিশক্তি কেড়ে নিলেও তার অনুভূতি শক্তিকে প্রখর করে দিয়েছেন এবং দুর্বলতাই হয়ে উঠেছে তার শক্তি যে কারণে বাজ পড়লে তারও আগাম ইঙ্গিত পাচ্ছে সে-কিন্তু এই ধারাবাহিকের নাম শুনে যারা পঞ্চমী এবং ত্রিনয়নীর সাথে এর মিল খুঁজে পাচ্ছিলেন সেই সকল দর্শকদের রীতিমতো ধুয়ে দিয়েছেন অষ্টমী দর্শক দ্বিতীয় প্রমো আসার পর।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“কিছু আবাল পাবলিক দের কমেন্টস দেখে হাসতে হাসতে শেষ! প্রথমে শুধু অষ্টমী নাম শুনেই পঞ্চমীর মতোন যেন নাগ পঞ্চমী নিয়ে আগে কোনো ধারাবাহিক হয়নি ভাই সেই ছোটো বেলা থেকে হিন্দিতে বাংলায় নাগিন/পঞ্চমী দেখে বড়ো হলাম এমন ভাব করছে যেন স্টার জলসা প্রথম পঞ্চমী আবিষ্কার করেছে।

যেখানে এখানে সাপের কনসেপ্টের সাথে কোনো কিছু নেই তাও নাকি এটা পঞ্চমীর কপি তারপর শুরু করলো গৌরি এলো গৌরি এলো যখন মিললো না তারপর এখানে মেইন ভিলেন কে ট্রান্স জেন্ডার দেখে Akshay Kumar এর মুভির চরিত্রের সাথে তুলনা করতে লাগলো! এখন বলছে তৃনয়নী এদিকে ব্যাপার টা পুরো আলাদা। তৃনয়নী তে নায়িকা ভবিষ্যত দেখতে পেতো কিন্তু এখানে তেমন মনে হলো না।

এখানে মেয়েটির চোখ চলে গেছে একটা দুর্ঘটনায় এবং এই তথ্য সাইন্টিফিক্যালি ও প্রমানিত যে মানুষ একটা ইন্দ্রিয় চলে গেলে বাকি গুলো আরো বেশি অ্যাকটিভ হয় যার ফলে সাধারণ মানুষের থেকে তারা একটু বেশি ভালো প্রকৃতিতে সেন্স করতে পারে আগে থেকে যা আমরা পারিনা। এমনি কিছু ট্যাগ লাইন লাগলো যখন ঠাকুর যিনি হয়েছেন তিনি বললেন – “একটা নিয়েছি, চারটে দিয়েছি!”

আরও পড়ুন : ঝাক্কাস প্রোমো! ভালো করে প্রোমোট করুন সব জায়গায়!অষ্টমীর প্রোমো দেখে বলছেন দর্শক

এরকম কনসেপ্ট হলে বিষয়টা পুরো নতুনত্ব ই হবে। Anyways আগে থেকে কি বলার সিরিয়াল টা শুরু হোক। তারপর এপিসোড থেকে বাকি জাজমেন্ট দেওয়া যাবে। কিন্তু কিছু ভেল্লা মানুষের কাজ নেই সারাদিন ট্রল করা উল্টোপাল্টা কথা বলা ছাড়া। এটা সেটার সাথে তুলনা যেন মেকার্স রা এসে কানে কানে এদের সব গল্প আগেই বলে দিয়েছে!

এরকম করতে করতে এরা একদিন অষ্টমী সিরিয়াল কে একদিন রামলীলা, বাহুবলী, বাজিরাও মাস্তানি ও বলে দেবে তারপর মার্বেল, হ্যারি পটার না বলে দেয়! ভাই এরা কি আদেও জানে আসলে কেমন গল্প? নাকি খালি খারাপ বলতে হবে বলেই এতো বলা?…..”

Related Articles