বাংলা সিরিয়াল

শিমুলেরই ভালো একটা না কাটতেই আর একটা জুটে গেল!শতদ্র না যেতেই পরাগ নিখোঁজ হতে না হতেই নতুন প্রেমিক শিমুলের জীবনে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে অসুস্থ পরাগ শিমুলকে অনুরোধ করে শিমুল যেন তার চাকরিটা করে আর তার পরিবারকে বাঁচায়।

এই চাকরিটা পাওয়ার জন্য শিমুলকে আবার পরাগের সাথে বিয়েটা রিনিউ করতে হবে জেনেও শিমুল রাজি হয় এবং শতদ্রুকে ছেড়ে আবার দ্বিতীয়বার বিয়ে করে পরাগকে। এরপর দেখা যায় পরাগের স্কুলের হেডমাস্টার এসেছে এবং তাকে শিমুলের চাকরি টা পাওয়ার বিষয় তদবির করছে পরাগ।

আরও পড়ুন : ঝাক্কাস প্রোমো! ভালো করে প্রোমোট করুন সব জায়গায়!অষ্টমীর প্রোমো দেখে বলছেন দর্শক

সম্প্রতি ধারাবাহিকের একটি দ্বিতীয় প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, শিমুল পরাগের চাকরিটা পেয়ে গেছে। শিমুলের শাশুড়ি মধুবালা দেবী বলছে চাকরিতে প্রথম জয়েন এর আগে যেন পরাগ কে প্রণাম করে যায়, অন্যদিকে দেখা যাচ্ছে পরাগ একটা চিঠি লিখে গেছে যেখানে লেখা আছে আমার কথাটি ফুরালো এই বলে পরাগ বাড়ি ছেড়ে চলে গেছে।

চিঠি লিখে বাড়ি থেকে নিখোঁজ হয়ে গেলো পরাগ বুঝতে পেরে পরাগকে খুঁজতে যায় শিমুল। পথে একজনের সাথে তার দেখা হয় যে শিমুল বলে তাকে ডেকে ওঠে।

এই নতুন চরিত্রটিতে অভিনয় করছেন রাহুল দেব বোস, এখানে নেগেটিভ নয় এক পজেটিভ রোলে অভিনয় করেছেন তিনি। এখানে তার রোল একজন পুলিশ অফিসারের আর সবাই সন্দেহ করছে যে সম্ভবত এই শিমূলের নতুন হিরো!

আরও পড়ুন : Timing বেশী করলেই শুধু হয় না!জমজমাট একটা বিষয় বলে বস্তু আছে!কখন না আবার জ্বালাময়ী কে দিয়েও নাচায়!-SJPA নিয়ে তুমুল ট্রোল করছেন দর্শক

অন্যদিকে ৮ ই এপ্রিল থেকে সোম থেকে শুক্র রাত ৯:৩০ এ জি বাংলায় হবে কার কাছে কই মনের কথা আর কার কাছে কই মনের কথার সময়ে আসছে অষ্টমী। অনেকে আবার মজা করে বলেছেন শিমুলেরই ভালো একটা না কাটতেই আর একটা জুটে গেল।

Related Articles