বাংলা সিরিয়াল

‘অর্জুন ড্যাডির প্রোমোটার পর থেকেই টি আর পি কমছে!এখনো অনুরাগের ছোঁয়াকে বাঁচানো সম্ভব’মনে করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য দীপার মধ্যে এক সময় খুব ভালো বন্ডিং ছিল। কিন্তু বর্তমানে তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে, সূর্য যখন দিপার সাথে ক্রমশ খারাপ ব্যবহার করতে থাকে এবং সূর্য চরিত্রটা ক্রমশ খারাপ হতে থাকে তখনও কিন্তু ধারাবাহিকের টি আর তুমি যে ছিল আর ধারাবাহিক রীতিমতো টপ ফাইভ এর মধ্যে ছিল।

এরপর অনুরাগের ছোঁয়াতে নতুন একটা মোড় নিয়ে আসা হয় আর এরপরে গল্প রীতিমত নিম্নমুখী হতে থাকে। অনুরাগের ছোঁয়াতে দেখানো হয় যে সূর্যের জীবনে ইরা এসেছে এবং দীপার জীবনে অর্জুন এসেছে।

আরও পড়ুন : শিমুলেরই ভালো একটা না কাটতেই আর একটা জুটে গেল!শতদ্র না যেতেই পরাগ নিখোঁজ হতে না হতেই নতুন প্রেমিক শিমুলের জীবনে!

রুপা রীতিমতো জোর করতে থাকে যে দীপা যদি অর্জুনকে বিয়ে না করে তাহলে সে তার অপারেশন করাবে না আর মরে যাবে। অন্যদিকে সূর্য আর ইরার বিয়ে হয়,এই বিয়ে দেখার পরে লাবণ্য দীপা অর্জুনের বিয়েতে মত দেয় কিন্তু অর্জুন জানায় যে দীপা যেন নকল বিয়ে করে, ঠাকুরের সামনে সূর্যকে স্মরণ করে দীপা সিঁদুর পরে আর সবাই জানে বিয়ে হয়ে গেছে, এরপর ধারাবাহিকের টিআরপি রীতিমত নেমে যায় এবং টপ ফাইভের বাইরে বেরিয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখনো অনুরাগের ছোঁয়াকে বাঁচানো সম্ভব,এই অর্জুন ড্যাডি আসার পর থেকে টিআরপি কমতেই থাকছে,লোকে বলছে সূর্যকে ভিলেন দেখানো হচ্ছে,
বলি বাচ্ছা হবার এপিগুলো কি সূর্যকে অন্য রকম দেখানো হতো,আমি লক্ষ্য করে দেখেছি অর্জুন ড্যাডির প্রোমোটার পর থেকেই টিআরপি কমেছে,
আপনাদেরও কি তাই মনে হয়?”

আরেকজন কমেন্ট করে লিখেছেন যে,“যাও আগে টপ ফাইভে ছিল এখন তো সেখান থেকেও বেরিয়ে গেছে। আমি মনে করি সিরিয়ালটা যখন এতই বাড়ানোর শখ এটা যেই সিরিয়াল থেকে কপি করা ওই সিরিয়ালটা তো হাজার এপিসোডের বেশি হয়ে গেছে আমি মনে করি ওই সিরিয়ালটা থেকেই বাড়ানো উচিত। যতদিন সিরিয়ালটা কপি ছিল ততদিন টিআরপি টা ভালো ছিল এখন কপি করা বন্ধ করে দিয়েছে টিআরপিও পড়ে গেছে।

কার্তিক ও দীপ ও মমিন নিজে দেখেছি অনেক ইন্টারেস্টিং এপিসোড হয়েছে সেই এপিসোড গুলো যদি অনুরাগের ছোঁয়াচে রাখা তো তাও অনেক ওখানে ত্রিকোণ প্রেম ছিল না হ্যাঁ সূর্যের চরিত্রের দিক দিয়েছিল কারণ মিশা সূর্যকে ভালোবাসতো সেখান থেকে ত্রিকোণ ছিল। কে ভালোবাসতো না তাহলে চিকন সেটা নয় কিন্তু গল্পটা কি তিনজনকে নিয়ে তো।

আরও পড়ুন : অর্জুনের বদলে রাহুল সেলিব্রেশন করছে ভ্যালেন্টাইনস ডে! অর্জুন মিলির রোমান্স দেখাতে প্রবলেম কি? ডাইরেক্টর আর রাইটার কি সিঙ্গেল?-প্রশ্ন তুলছেন দর্শক!

মিশটা খুব ভালোবাসতো সূর্যকেও সূর্যকে পাওয়ার জন্য সবকিছু করতে পারে সেটা তামিল তাতেও আছে। মানে মিষ্কা চরিত্র টা হচ্ছে একটা সাইকো চরিত্র। আমি নিজেই ভাবছি যে তামিলে এত ইন্টারেস্টিং ঘটনা গুলো হয় এটা যদি বাংলাতে দেখা তো তাহলে বাংলা আজকেও টপ থাকতো।”

Related Articles