বাংলা সিরিয়াল

অর্জুনের বদলে রাহুল সেলিব্রেশন করছে ভ্যালেন্টাইনস ডে! অর্জুন মিলির রোমান্স দেখাতে প্রবলেম কি? ডাইরেক্টর আর রাইটার কি সিঙ্গেল?-প্রশ্ন তুলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। ধারাবাহিকটি টি আর পির বিচারে একটু পিছিয়ে থাকলেও জনপ্রিয়তা নিরিখে এই ধারাবাহিক কিন্তু বেশ এগিয়ে আছে, সোশ্যাল মিডিয়ায় চোখ খুললেই সেটা বোঝা যায়, অনেকেই বলেন যে এই ধারাবাহিকে পরকীয়া নেই বলেই রুচিশীল সংস্কৃতিমনস্ক মানুষ ছাড়া সেভাবে এই ধারাবাহিক দেখা হয় না বলে এই ধারাবাহিক টি আর পি পায় না, কিন্তু এই ধারাবাহিক যারা নিয়মিত দেখে তারা কিন্তু এই ধারাবাহিক যে কতটা সুন্দর হয় তা নিয়ে রীতিমতো আলোচনা করে।

অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকের গল্প পুরো আলাদা, এই ধারাবাহিকে কোন ঝামেলা বা সমস্যা দীর্ঘদিন ধরে টেনে নেওয়া হয় না, অপরদিকে এই ধারাবাহিকের নায়ক অর্জুন, সে একজন গুন্ডা তার জীবনে অনেক অন্ধকার দিক আছে, সেই সকল অন্ধকার দিকগুলোর মধ্যে এক টুকরো আলোর আশা হয়ে এসেছে মিলি।

মিলিকে কেন্দ্র করে এবার আস্তে আস্তে পরিবর্তন হতে থাকে অর্জুনের জীবন। তবে সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে দর্শকের একটা অভিযোগ উঠে এসেছে অনেকদিন ধরেই। অনেকদিন হলো মিলি অর্জুনের বিয়ে হয়েছে দর্শক খুব করে চাইছেন তাদের মধ্যে রোমান্টিক সিন এবং ভালোবাসার মুহূর্ত দেখতে, গল্পে সেরকম পরিস্থিতি একাধিকবার তৈরি হলেও তাদের মধ্যে সেই ভাবে রোমান্টিক সিন ক্রিয়েট করা হচ্ছে না।

ভ্যালেন্টাইন্স ডের সময় যেমন রাহুলের পাঠানো বেলুনকে কেন্দ্র করে মিলি এবং অর্জুনের মধ্যে একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয় দর্শক ভেবেছিলেন এই ভুল বোঝাবুঝি মিটবে ভালোবাসার মধ্য দিয়ে কিন্তু কোথায় কী! অর্জুন বাদাম ভাজা দেয় আর মিলির রাগ গলে জল হয়ে যায়, অন্যদিকে দর্শক ভেবেছিল এই সুযোগে মিলি আর অর্জুন একটু রোমান্স করবে।

তীর্থের কাকের মতো রোমান্স দেখবে বলে হাপিত্যেশ করে বসে থাকা দর্শকরা তাই শুরু করেন ট্রোলিং। সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন ,ভ্যালেন্টাইনস ডে তে হিরো হিরোইন ভ্যালেন্টাইনস ডে পালন করছে না;পালন করছে ভিলেন!

আরও পড়ুন : কিউট বর থাকতে মিলি চুমুর বদলে চুরমুর খাবে কেন? কিসডের বদলে মিলিতে চুরমুর ডে! সবদিক থেকেই ইউনিক সিরিয়ালে রোমান্স নেই বলে হতাশ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“I think director & writer single তাই romance এ এত pblm এদের” সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে “Arjun এর বদলে Rahul celebration করছে Valentine ‘s Day…Arjun doctor দেখাক।”

Related Articles