বাংলা সিরিয়াল

সৃজনের মাকে দেখলে মন চাই থাবরাতে!কন্যা সন্তান নিয়ে খুশি নয় কৃষ্ণা-দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্নার শাশুড়ি কৃষ্ণা চরিত্রটাকে প্রথম থেকেই মানুষ সহ্য করতে পারেন না। এরপর সাম্প্রতিককালের প্রোমোটি দেখার পর তো দর্শক আরোই কৃষ্ণাকে সহ্য করতে পারছেন না। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, পর্নার সন্তান হয়েছে, দত্ত বাড়িতে এসেছে নতুন অতিথি।

কিন্তু পর্ণার ছেলে হয় নি,পর্ণার মেয়ে হয়েছে, যা দেখে বিরক্ত কৃষ্ণা। নাতনিকে দেখে সে মুখ ফিরিয়ে চলে যায়, আশীর্বাদ টুকুও করে না। কারন সে বাবুর বাবু চেয়েছিলো। পর্ণা যখন বললো, সৃজন তুমিও খুশি হও নি না? তখন সৃজন বলল আমি খুব খুশি হয়েছি।

আরও পড়ুন : অষ্টমী ঝাঁটা খেলো বলে বিয়ের ট্রাকেই গীতা টপার হবে!- অষ্টমী স্লট পাবে না নিশ্চিত দর্শক

মেয়েকে সে বলল তোমাকে মায়ের মতই হতে হবে, তখন মেয়ে বাবাকে পা দিয়ে ছোট্ট করে মেরে দিলো, যা দেখে সৃজন বলছে, ওরে বাবা মেয়ে তো দেখছি মায়ের থেকেও বেশি তারকাটা হয়েছে। এই প্রোমো দেখে অনেকেই বলছেন কি সুন্দর এই প্রোমো! এত্ত স্নিগ্ধ লাগছে!সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমাদের জুনিয়র পর্ণা চলে আসলো প্রমোটা কি সুন্দর ! কবে যে পর্ণা দিও মা হয়ে গেলে যাক স্বামী পাশে থাকলে সব বাঁধা অতিক্রম করা যায়।৷ ভালো লাগলো সৃজন পর্ণার পাশে আছে এটা দেখে।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “ সৃজনের মাকে দেখলে মন চাই থাবরাতে, এই মহিলা কোন কিছুতেই খুশি হয় না, পর্ণা ওদের জন্য এত কিছু করলো কোন কৃতজ্ঞ বোধ নেই।”অনেকেই এই বক্তব্যের সাথে সহমত পোষণ করেছেন।

Related Articles