বাংলা সিরিয়াল

গল্প তো এই সবে শুরু! কিজ্ঞল এলেই গল্পে আসল বাজিমাত হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,অনিকেত শ্যামলীকে এই কোলকাতা শহরে আশ্রয় দেয় ,কিজ্ঞলের খুনের মামলায় যখন শ্যামলীর নাম আসে,তখন প্রিয়া দিদির কথা শুনেই শ্যামলীর

নির্দোষ হ‌ওয়ার বিষয়টা অনুভব করে শ্যামলীর পক্ষে কথা বলে অনিকেত, কিন্তু এই অনিকেত ই একটা সময় পরে পরিবারের লোকের কথায় নাচতে শুরু করে। সবক্ষেত্রে সবকিছুতে শ্যামলীকেই দোষারোপ করতে শুরু করে অনিকেত। অন্যদিকে শ্যামলী সবসময় অনিকেত সব বিপদ থেকে সেফ করেও হয়ে যায় দোষের ভাগী!

আরও পড়ুন : পড়ালেখা জানা হয়েও অনিকেত কীভাবে এতোটা নির্বুদ্ধিতার কাজ করে?ভেবে পাচ্ছেন না কোন গোপনে মন ভেসেছে র দর্শক!

দর্শক এই প্রথম কোনো ধারাবাহিক দেখতে দেখতে নায়ককে নিয়ে নায়কের বোধ বুদ্ধি নিয়ে ও নায়কের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তারা বলছেন,অনিকেত নাকি বিশাল যোগ্যতা সম্পন্ন,সে বিদেশের কোম্পানীতে কাজ করে,বিদেশের মাটিতে কাজ করে যে,সে এতো বোকা হবে কেন???

শ্যামলীর কাজ কর্ম দেখে,শ্যামলীকে দেখে অনিকেত কি কিছুই বুঝতে পারে না???একটা মানুষের মিনিমাম শিক্ষা থাকলেই তো মানুষ চেনার একটা ক্ষমতা পেয়ে যায় সে! অনিকেত এত শিক্ষিত হয়েও তার ব্যতিক্রম হবে কেন? কেউ কেউ আবার ধারাবাহিকের গল্প ও বর্তমান ট্র্যাক নিয়ে বেশ চিন্তিত আর কারোর কথায়,গল্প তো এই সবে শুরু!

আরও পড়ুন : অর্জুনের অব্যক্ত ভালোবাসা ফাইনালি পরিণতি পেল!হোয়াট এ জার্নি!নীরব গভীর ভালোবাসা কত সুন্দর হার্ট টাচিং মোমেন্টের মধ্য দিয়ে দেখালো মিলি!-সাইলেন্ট লাভার অর্জুনের প্রোপোজ দেখে মুগ্ধ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোন গোপনের গল্প সবে শুরু। কিঞ্জলের ট্রাক আসলে টিয়ারপি আবার অনেক বাড়বে।বর্তমানে জি এর সবথেকে বেশি অনলাইন ভিউজ হয় এটায়। লাভ বিয়ের কি বাজে অবস্থা করেছে। এত সহজেই বলে দিলো যে লীনার সিরিয়ালের কাছে হার মানবে।”

Related Articles