বাংলা সিরিয়াল

‘দেখে নিলাম অষ্টমীর প্রথম এপি!আহামরি কিছুই ছিল না!’বলছেন দর্শক!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক অষ্টমী। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম এপি দেখে ফেলেছেন দর্শক। পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভর ওঠা ও তার বৌ রাণীর অবতার হয়ে সকলের সামনে ধরা দেওয়া, অষ্টমীর সকল ভন্ডামী ধরে ফেলা ও সকলের সামনে প্রতিবাদ করার ফলে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ষড়যন্ত্রের শিকার হ‌ওয়ার এই প্রোমোটাই দর্শকদের মনের মধ্যে একটা পজেটিভ ভাবিস তৈরি করেছিলো।

অনেকেই বলে ছিলেন যে, এই ধারাবাহিকের ধামাকাদার ওপেনিং হবে‌। তখন প্রোমোর ব্যাকগ্রাউন্ডে শোনা যায় দুর্বলতাই কি হয়ে উঠবে পঞ্চমীর শক্তি?

আরও পড়ুন : গল্প তো এই সবে শুরু! কিজ্ঞল এলেই গল্পে আসল বাজিমাত হবে!

এরপর দেখা যায় ধারাবাহিকে অষ্টমীর ক্ষেত্রেও সদয় বৌরাণী। পুরুষোত্তম সিংহ ঠাকুর অষ্টমীর বিরুদ্ধে ষড়যন্ত্র করলে বউ ঠাকুরানির কৃপা পেয়ে যায়‌ অষ্টমী‌। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করবার জন্য তার চোখ কেড়ে নিলে অন্যান্য সকল ইন্দ্রিয় গুলো সজাগ করে দেয় বৌরাণী।অষ্টমী যখন কাঁদতে শুরু করে, মা আমার চোখ দুটোই কেড়ে নিলে এবার তাহলে আমি কঘ ভাবে লড়বো অন্যায়ের বিরুদ্ধে?

তখন বৌরানী নিজে আবির্ভূতা হয়ে অষ্টমীকে বলেন, একটা নিয়েছি তো কি হয়েছে চারটে দিয়েছি। এরপর দেখা যায় অষ্টমীর গন্ধ স্পর্শ এই বোধ গুলো ভীষণরকম তীক্ষ্ণ হয়ে উঠেছে। বাতাস গরম হয়ে উঠলেও সে অনুভব করে আবার দূরে কোথাও বাজ পড়লেও সেটা সে বুঝতে পারে! ধারাবাহিকের দুটো পজেটিভ প্রোমো ই দর্শকের মনে আশার সঞ্চার করে ছিলো।

এরপর এপিসোড টেলিকাস্ট হতেই একজন নেটিজেন লিখেছেন যে,“ অষ্টমীর প্রথম episode বাপরে কি ধামাকাদার!” আরেকজন লিখেছেন তেমন কিছুই না !

আরও পড়ুন : ছোটোতেই যৌন হয়রানির শিকার পেখম! বাস্তব জীবনের গল্প ফুটে উঠছে বঁধুয়ায়!

বড় সাদামাটা! একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম অষ্টমী
আহামরি কিছুই ছিল না অষ্টমীর নবপুর গ্রামের স্কুলে পোষ্টিং হয় সেখানেই যায়, তো অষ্টমী মূলত বৌরানীর নির্বাচিত সন্তান ওর কোন মা বাবা নেই। ওকে পালিত করে বড় করা হয় আর পরে নায়কের বাড়ির সিন দেখানো হয়”

Related Articles