বাংলা সিরিয়াল

পড়ালেখা জানা হয়েও অনিকেত কীভাবে এতোটা নির্বুদ্ধিতার কাজ করে?ভেবে পাচ্ছেন না কোন গোপনে মন ভেসেছে র দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, এক সময় পাহাড় থেকে নিরাশ্রয় হয়ে কলকাতায় ছুটে আসা শ্যামলীতে আশ্রয় দিয়েছিল অনিকেত, তাকে নিয়ে গিয়েছিল নিজের বাড়িতে। কিন্তু কিঞ্জলের কিডন্যাপিং এর পর থেকে আর সকলের মত অনিকেত ভুল বুঝতে থাকে শ্যামলীকে।

শ্যামলী বারবার সত্যিটা বলার চেষ্টা করলেও অনিকেত কিছুতেই সত্যিটা বুঝতে পারে না, সে সবসময় ভুল বোঝে। প্রিয়া দিদি যতটা শ্যামলীকে বুঝতে পারে ঠাম্মি যতটা শ্যামলীকে বুঝতে পারে তার এক কণাও শ্যামলীকে বুঝতে পারে না অনিকেত।

জোড়া বাড়ির সমস্ত বিপদে আপদে ঢাল হয়ে দাঁড়ায় অনিকেত। অনিকেতের যে কোন‌ও বিপদ তা সে জীবনের সংশয় হোক বা ব্যবসা-‌সবেতেই রক্ষা কবচ শ্যামলী।

আরও পড়ুন : দীপার জীবনে ধীরে ধীরে এন্ট্রি নিচ্ছে শাশুড়ি, ননদ,ভাসুর!এইদিন যখন দেখাবি তাহলে সূর্যর সাথে মিল দেখালো কেন?

অথচ সবেতেই শ্যামলীকে দোষ দেয় অনিকেত,দর্শক ভাবেন যে,অনিকেত আদৌ কি পড়াশোনা করেছে? কারণ পড়া লেখা করা মানুষ কখন‌ও এমন হয় না। তাই সব মানুষ সব সময় অনিকেতের দোষ দেয়,কারণ পড়ালেখা জানা হয়েও অনিকেত কীভাবে এতোটা নির্বুদ্ধিতার কাজ করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মানুষ যে এতোটা কানা, মাথা মোটাও হতে পারে সেটা এই অনিকেতটাকে না দেখলে জানতেঔ পারতাম না.!

যার নিজস্ব কোনো বোধ-বুদ্ধি নেই, অথচ সে নাকি বিদেশে ভালো কোম্পানিতে চাকরি করতো.! ইনি এমন এক মানুষ যে শ্যামলী ও তিস্তার মধ্যে কোনো পার্থক্যই করতে পারে না.! আর সেটাকে যদি বাদও দি, তাহলেও দত্ত বাড়িতে গিয়ে যে পুরো তিস্তা মানুষটাই চেঞ্জ হয়ে গেলো সেটাও বুঝতে পারলো না.!

আবার এখন, এনার এবং এনার মায়ের কথা মতো, যে শ্যামলী নাকি চায় তাদের জোড়াবাড়ি দখল করতে সে নাকি নিজের পায়েই কুড়ুল মেরে তার ভাইকে তিস্তার খবর দিয়ে দিয়েছে.! আর এই লোকটারই চোখের সামনে থেকেই তার আদরের ভাইটি এতোকিছু করে যাচ্ছে, ইনি বুঝতে পারা তো দূর সন্দেহও করতে পারছে না.!

আরও পড়ুন : অষ্টমীর প্রথম এপি দেখলাম! ধামাকাদার ওপেনিং!বলছেন দর্শক!

আর হয়েছে এনার মা, উনার তো একটাই কথা, কিসের অধিকারে, কোন অধিকারে, কোনো অধিকার নেই, সব শ্যামলীর দোষ ইত্যাদি ইত্যাদি.! সত্যি বলতে কি এতো মাথামোটা, কেবলা-কান্ত আর কোনো সিরিয়ালে দেখেছি মনে করতে পারছি না..!! তোমরা যদি এই অনিকেতের মতো বা এর চেয়ে আরও বেশি মাথামোটা নায়ক বাংলা সিরিয়ালে দেখে থাকো তাহলে অবশ্যই জানিও আর অনিকেতকে নিয়ে কি মতামত সাথে সেটাও জানিও..!!”

Related Articles