বাংলা সিরিয়াল

দীপার জীবনে ধীরে ধীরে এন্ট্রি নিচ্ছে শাশুড়ি, ননদ,ভাসুর!এইদিন যখন দেখাবি তাহলে সূর্যর সাথে মিল দেখালো কেন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বর্তমানে গল্পে এন্ট্রি নিয়েছে অর্জুনের বোন, এই অর্জুনের বোন আবার দীপার সব থেকে বড় বেস্ট ফ্রেন্ড। তার কথা থেকে শোনা যাচ্ছে অর্জুনের বড় দাদা এবং বৌদিও আছে, কিন্তু তারা কোথায় আছে জানা যায় নি।

দর্শক অবাক হয়ে যাচ্ছেন, অনুরাগের ছোঁয়াতে দীপা লাইফে আস্তে আস্তে শ্বশুরবাড়ির সদস্যদের এন্ট্রি হচ্ছে। প্রথমে বর তারপর শাশুড়ি তারপর দেওর ,জা এখন ননদের এন্ট্রি হল। আবার দীপার ভাসুর আছে এমনটাও শোনা যাচ্ছে।

আরও পড়ুন : অষ্টমীর প্রথম এপি দেখলাম! ধামাকাদার ওপেনিং!বলছেন দর্শক!

খুব শীঘ্রই ধারাবাহিকের ভাসুর বড় জা এবং ভাসুরের সন্তানের দেখা মিলবে বলে আশাবাদী দর্শক। কিন্তু দর্শক বুঝতে পারছেন না, দীপার লাইফে আস্তে আস্তে কেন এই সমস্ত কিছুর এন্ট্রি ঘটছে? একসাথেই তো সবকিছু চলে আসতে পারে! কেউ আবার বলছেন এরপর কোনদিন ঘুম থেকে উঠে হয়তো দেখবো দীপার লাইফে শ্বশুর ও চলে এসেছে।

কেউ কেউ আবার বলছেন যে এইভাবে গল্পটার মান যে নামিয়ে দেবে তা আমরা কেউ কল্পনা করতে পারিনি। সূর্যকে ভিলেন করে দীপার জীবনে যখন নতুন নায়ক আনবে তখন প্রথম যখন সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি হল তখনই কেন অর্জুনের এন্ট্রি হলো না!

সেই যখন সূর্যকে ভিলেন করবে তাহলে এত সুন্দর মুহূর্ত গুলো কেন তৈরি করলো? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এতো দিন কোথায় ছিলো!

আরও পড়ুন : মিঠিঝোড়ার জনপ্রিয়তা একবার দেখুন! অনলাইনে যা জনপ্রিয়তা অফলাইনে তা হলে এতদিনে বঙ্গ সেরা হতো!

হঠাৎ করে ডিরেক্টর লেখকে এদের কেন নিয়ে এলো,এদের আনবি যখন সূর্যর সাথে বিয়ে দিয়ে ছিলি কেন,এতো সুন্দর সুদীপা মুহূর্ক দেখালি কেন,দীপাকে যখন প্রথম সূর্য ভুল বুঝলো তখন অর্জুন কেন এলো না,শোয়ের মান পড়ে গেলো,আর একবার দর্শক বিমুখ হলে তাদের ফেরানো মুশকিল হবে”

Related Articles