বাংলা সিরিয়াল

অষ্টমীর প্রথম এপি দেখলাম! ধামাকাদার ওপেনিং!বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যায় যে, অষ্টমী পুরুষোত্তম সিংহ ঠাকুরের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবার চেষ্টা করে তার ভন্ডামীর বিরুদ্ধে রুখে দাঁড়ায় যার ফলস্বরূপ তার দুটো চোখই চলে যায় পুরুষোত্তম সিংহ ঠাকুরের ষড়যন্ত্রে কিন্তু কথাই বলে যাকে ভগবান রাখে, তাকে কেউই মারতে পারে না অষ্টমীর ক্ষেত্রেও এটাই হয়। পুরুষোত্তম সিংহ ঠাকুর অষ্টমীর বিরুদ্ধে ষড়যন্ত্র করলে বউ ঠাকুরানি অষ্টমীর উপর সদয় হয়।

অন্যায়ের বিরুদ্ধে লড়াই করবার জন্য তার অন্যান্য সকল ইন্দ্রিয় গুলো সজাগ করে দেয়।অষ্টমী যখন কাঁদতে শুরু করে, মা আমার চোখ দুটোই কেড়ে নিলে এবার তাহলে কি করে লড়বো অন্যায়ের বিরুদ্ধে তখন বৌরানী নিজে আবির্ভূত হয়ে বলেন, একটা নিয়েছি তো কি হয়েছে চারটে যে দিয়েছি। এরপর দেখা যায় অষ্টমীর গন্ধ স্পর্শ এই জাতীয় বিষয়গুলো রাতারাতি খুব তীক্ষ্ণ হয়ে উঠেছে।

আরও পড়ুন : শৌর্য নীলুকে ভালোই না বাসলে নীলুর বাচ্চার বাবা কে? অনুরাগের পর এবার মিঠিঝোরাতে বাচ্চা কেলেঙ্কারি!*নীলুর বাচ্চার বাবা আসলে কে.?!!

সে বুঝতে পারছে বাতাস গরম হয়ে উঠেছে। বাতাস গরম হয়ে উঠেছে অর্থাৎ দূরে কোথাও বাজ পড়বে সেটা বুঝতে পারছেন এমনকি কোথায় বাজ পরতে পারে, সেটাও সে বুঝতে পারছে। যে কারণে সে দৌড়ে গিয়ে নায়ক কে বাঁচায়। ধারাবাহিকের প্রোমো দেখেই সবাই বুঝতে পেরেছিলেন ধারাবাহিক সুপার-ডুপার হিট ভাবে এবার ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে মুগ্ধ হয়ে গেলেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম অষ্টমীর প্রথম episode বাপরে কি ধামাকাদার opening দিয়ে শুরু হলো “দিন দিন গল্প আরও জমে উঠবে এসব গল্প বাড়ির লোকেরা বেশী বেশি পছন্দ করবে zee তে আরেকটা মাস্টারপিস স্টোরি আনার জন্য hats অফ souvik chakraborty

স্যারকে অসাধারণ বললেও কম হবে এতো ইন্টারেস্টিং সাসপেন্ড দিয়ে ভরা স্টোরিটা আশা করি গৌরী এলোর মতো blockbuster হবে গীতাকে দুই মাসের মধ্যে হারিয়ে স্লট পাবে অষ্টমী ।। এরকম কন্টেন্ট এর ধারাবাহিক বাংলায় আগে হয়নি দেখতে থাকুন অষ্টমী আজ সন্ধ্যা 6.30 টায় জি বাংলায়

আরও পড়ুন : শিবরাত্রিতে রোহিতের নামে আরতী করলো ফুলকি! হঠাৎ করেই সেখানে হাজির রোহিত

( অর্গানিক এর ধারাবাহিক হলেও স্টোরি রাইটার আর ডাইরেক্টর নিজের প্রেজেন্টটেশন এ সেরা কোনও কথা হবেনা এখনও বিশ্বাস হচ্ছে না এতো সুন্দর ধারাবাহিক অর্গানিক এর)”

Related Articles