বাংলা সিরিয়াল

শৌর্য নীলুকে ভালোই না বাসলে নীলুর বাচ্চার বাবা কে? অনুরাগের পর এবার মিঠিঝোরাতে বাচ্চা কেলেঙ্কারি!*নীলুর বাচ্চার বাবা আসলে কে.?!!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নিলু এক প্যাকেট মিষ্টি নিয়ে হাজির হয়েছে বাপের বাড়িতে, এরপর রাই অফিস থেকে ফেরার পরই শোনানো হয় , নীলু সুখবর নিয়ে এসেছে,রা‌ই ভাবে এই সুখবরটা হয়তো শৌর্যর চাকরি সংক্রান্ত কিছু!

কিন্তু নাহ, রাই কে ঠেস মেরে শোনানো হয় যে ,নীলু প্রেগন্যান্ট। নীলু রাই কে শোনাতে থাকে তার বর তাকে কতটা ভালোবাসে, এর ঠিক পরেই রাইয়ের বৌদি যখন বলে, শৌর্য নিলুকে চোখের হারায় বলে নিলু এই বাড়িতে আসার সময় পায় না তখনই নিলু অত্যন্ত রেগে যায় এবং বৌদির সাথে খারাপ ব্যবহার করে যার প্রতিবাদ করে রাই।

কারণ একবার নিলু নিজেই বলছে তার বর তাকে ভালবাসে, অন্যদিকে যখন বাড়ির অন্য কেউ এই কথাটাই গ্লোরিফাই করে বলছে তখন তার মনে হচ্ছে তাকে টিস করা হচ্ছে। বিষয়টা তাহলে ঠিক কি?

আরও পড়ুন : অরুনাভর এক চালে ধ্বংস হলো শ্যামলীর বালির প্রাসাদ! কোন গোপনে মন ভেসেছে তে শ্যামলীর পরিণতি দেখে কাঁদছেন দর্শক!

অন্যদিকে রাই আরো বলে যে, কেউ কাউকে ভালবাসলে সেই ভালোবাসাটা অত জাহির করে বলতে হয় না। ভালোবাসা এমনি প্রকাশিত হয়, আর ভালোবাসলে মানুষ শান্ত হয়ে যায়। অন্যদিকে নিলুর এই অভাব্য আচরণ মানতে পারছেন না দর্শক,অনেকে বলছেন, আদৌ নিলু প্রেগন্যান্ট তো?

অনেকের কথায় আবার এমনও হতে পারে যে এই সন্তানের বাবা শৌর্য নয়, নীলুর প্রাক্তন প্রেমিক! তবে নিজের দিদিকে যে হারে নিল কথা শোনাচ্ছে তার সাথে সহমত হতে পারছেন না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
রাই অফিস থেকে ফিরে এসে দেখে, নীলু তাদের বাড়িতেই রয়েছে.! রাইকে দেখেই তার মা বলে সুখবর আছে, নীলু সুখবর নিয়ে এসেছে.! তখন রাই ভাবে যে, সৌর্যের বোধয় প্রোমোশান হয়েছে.! কিন্তু যখন সে জানতে পারে যে তার বোন নীলু প্রেগনেন্ট, তখন সে চমকে যায়.! নীলু বলে কি রে খুশি হোসনি, আমি প্রেগনেন্ট হয়েছি শুনে.?

রাই বলে আমি খুব খুশি হয়েছি রে, শুধু একটু চমকে গিয়েছিলাম.! তখন নীলু বলে কেনো চমকে গেছলিস.? তখন তার বৌদি বলে, চমকানোরই কথা কারন তোর বরের নাম সৌর্য.! কিন্তু তোর বরের সাথে তোর নাকি সম্পর্ক ভালোনা, তাই আর কি.! তখন নীলু বলে কে বললো আমার সাথে আমার বরের সম্পর্ক ভালো না.? আমার বর আমাকে খুব ভালোবাসে, আর ভালোবাসে বলেই আজকে আমি প্রেগনেন্ট.! তখন রাই বলে কেউ কাউকে ভালোবাসলে তাকে সেটা চেঁচিয়ে চেঁচিয়ে বলতে হয় না.! BTW Congratulations.

আরও পড়ুন : স্লট চেঞ্জ নয়,সন্ধ্যাতারা শেষ হবে!কারণ সিরিয়ালে তেমন কোনো গল্প নেই!বলছেন দর্শক!

So বন্ধুরা তোমাদের কি মনে হয়, রাই কি এখনো সৌর্যকে ভালোবাসে..?? আর সৌর্য যদি নীলুকে ভালোই বাসেনা, তাহলে নীলুর বাচ্চার বাবা আসলে কে..??”

Related Articles