বাংলা সিরিয়াল

শিবরাত্রিতে রোহিতের নামে আরতী করলো ফুলকি! হঠাৎ করেই সেখানে হাজির রোহিত

স্টার জলসা কে হারিয়ে বর্তমানে জি বাংলার ধারাবাহিক গুলি স্লট লিড করছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো ফুলকি। প্রথম থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

ফুলকি আর রোহিতের মতো দুজন অসম বয়সি প্রেম কাহিনী বেশ পছন্দ হয়েছে দর্শকদের। আর পাঁচটা ধারাবাহিকের মতো সেই একই গতে বাঁধা গল্প নয়। বেশ কিছুটা ভিন্ন স্বাদের গল্প নিয়ে শুরু হয়েছে ফুলকি।

ফুলকি সিরিয়ালের প্রধান বিষয় হলো বক্সিং। তবে জীবনে ঘটে যাওয়া ভয়ংকর অভিজ্ঞতার কারণে বক্সিং ছেড়ে দেয় রোহিত। তাই বলে ধারাবাহিকের নায়িকা ফুলকিকে বক্সিং শেখাতে কার্পণ্য বোধ করেনি সে।

আরও পড়ুন : কন্যাসন্তান নয়, পুত্রসন্তান জন্ম দেবে পর্ণা! এগিয়ে যাচ্ছে কয়েক বছর, আসছে এই জনপ্রিয় খুদে শিল্পী!

ধারাবাহিক শুরুর মাত্র কয়েক দিনের মাথায় একে অপরের দুর্নাম ঘোঁচাতে বিবাহ বন্ধনে বাঁধা পড়ে রোহিত ফুলকি। ইতিমধ্যেই ধারাবাহিকে অনেক ঘটনা ঘটে গেছে।

এরই মধ্যে রোহিতের জীবনে ফিরে এসেছে তার প্রাক্তন স্ত্রী শালিনী। তারপর থেকেই ফুলকি আর শালিনীর মধ্যে কাকে বেছে নেবে? এই নিয়ে দোটানায় ভুগছে রোহিত।

তবে এই সমস্যা থেকে রোহিত কে মুক্তি দিতে ডিভোর্সের মামলা করে ফুলকি। যদিও ডিভোর্স হয়নি তাদের। এরই মাঝে শিবরাত্রির দিনে রোহিতের জন্য শিবরাত্রি পালন করছে ফুলকি। সারাদিন উপোস করে রহিতে মঙ্গল কামনায় শিবের মাথায় জল ঢালতে যায় ফুলকি। সেখানেই ঘটে গেল অদ্ভুত ঘটনা।

দুই হাতে দুই জ্বলন্ত প্রদীপ নিয়ে ফুলকি ঠাকুরের কাছে আরতি করতে শুরু করে। এরপর শিব ঠাকুরকে প্রণাম করার সময় ফুলকির মাথায় দুটো নীলকন্ঠ ফুল এসে পড়ে শিব ঠাকুরের থেকে।

আরও পড়ুন : আজকে স্বয়ম্ভু পুরো আগুন! ট্রোলিং হতেই স্বয়ম্ভু চরিত্রে চোখা চোখা ডায়লগ দিলো ব্লুজ?বলছেন দর্শক!

এই দেখে ঠাকুর মশাই বলেন, স্বয়ং মহাদেব নাকি তাকে আশীর্বাদ করছেন। এরপর ফুলকি উঠে দাঁড়াতেই তার সামনে হাজির হয় রোহিত। রোহিত ফুলকিকে বলে, “আমি ফিরে এসেছি ফুলকি।” তবে সত্যিই কি রোহিত জেল থেকে মুক্তি পেল?

Related Articles