বাংলা সিরিয়াল

‘জি বাংলা প্রোডাকশনের সত্যিই দম আছে!৩টেই টানা স্লট লিডার!’বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় তিন ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’,‘ফুলকি’,‘কোন গোপনে মন ভেসেছে’-এই তিনটি ধারাবাহিক ই শুরু থেকে স্লট লিডার ও টি আর পি তে রীতিমতো চমক ধরিয়ে দিচ্ছে প্রতি সপ্তাহে। দর্শক এ তিনটি ধারাবাহিক কেই আপন করে নিয়েছে। এইবার চমকপ্রদ ব্যাপার হলো এই যে এই তিনটি ধারাবাহিকের গল্প কিন্তু একদম আলাদা।

ফুলকি এক মহিলা বক্সারের গল্প,যার হাঁপানির রোগ আছে,তার বর রোহিত আবার এক্স বক্সার ,কিছু ষড়যন্ত্রের শিকার হয়ে বক্সিং তার জীবন থেকে মুছে যায় ও ফুলকি তার জীবনে আসার পর রোহিতকে আবর আলোয় নিয়ে আসার চেষ্টা করে ও সফল হয়। অন্যদিকে নিম ফুলের মধুর প্রেরণা যৌথ পরিবার নিয়ে যার মারাত্বক রকমের একটা ফ্যান্টাসি ছিলো।

আরও পড়ুন : শিবরাত্রিতে রোহিতের নামে আরতী করলো ফুলকি! হঠাৎ করেই সেখানে হাজির রোহিত

তবে দত্ত বাড়ির বৌ হয়ে আসার পর পর্ণা বাস্তবটাকে ফিল করতে পেরেছে সে বুঝতে পেরেছে গল্পের যৌথ পরিবার আর বাস্তবের যৌথ পরিবার আসলে এক নয়। অন্যদিকে কোন গোপনে মন ভেসেছে র শ্যামলী,পাহাড় থেকে শহরে আসার পরে যে জোড়া বাড়ি ছিলো তার আশ্রয় আজ সেই জোড়া বাড়ির বৌ হ‌ওয়ার পরেও সে সকলের চক্ষুশূল।

এই তিনটে ধারাবাহিকের গল্প প্রেক্ষাপট পুরো আলাদা অথচ মিল একটাই। তিনটে ধারাবাহিকের‌ই প্রোডাকশন হাউজ সেম,জি বাংলা প্রোডাকশন হাউস। যা দেখে সব দর্শক বলেছেন যে,জি প্রোডাকশন মানেই হিট।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“জি বাংলা প্রোডাকশনের সত্যিই দম আছে বলতে হবে

এই মুহুর্তে ৩ টা সিরিয়াল চলছে ওদের। ৩ টা সিরিয়ালই টানা স্লটে আর সেই সব স্লট গুলো তে বিগ গ্যাপে স্লট লীড। ফুলকি,নিম ও মন ভেসেছে বর্তমানে অন্যতম সফল ধারাবাহিক। অন্য প্রোডাকশন গুলো কে জি বাংলা প্রোডাকশন এর কাছ থেকে শেখা উচিত কীভাবে স্লট ধরে রাখতে হয়৷”

Related Articles