বাংলা সিরিয়াল

লীনা গাঙ্গুলীর সিরিয়াল মিঠিঝোরা,এত সহজ হবে না! শৌর্য সত্যি জানবে এবং রাইয়ের দিকেই ঝুঁকবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা।এই ধারাবাহিকে রাই পরিবারের জন্য বোনের জন্য নিজের সবকিছুই আত্মত্যাগ করেছে অথচ তারপরেও দুইবেলা অবহেলা জুটছে তার কপালে! নীলুর সাথে শোর্যকে সুখী করতে রাই নিজের নামে মিথ্যা অপবাদ পর্যন্ত নিয়ে নিলো।

রাই বললো,সে অন্য একজনকে ভালোবাসতো তাই নীলুর সাথে শৌর্যর বিয়ে দিয়েছে আর আশ্চর্যের বিষয় হলো সবাই এমনকি শৌর্য নীলু পর্যন্ত এই বিষয় টা মেনে নিলো ও এই ঘটনার পর রাইকে আবার কথা শোনাতে শুরু করলো তার চরিত্র নিয়ে। দর্শকরা কিন্তু রাই আর শৌর্য কেই একসাথেই দেখতে চাইছেন।

আরও পড়ুন : ‘জি বাংলা প্রোডাকশনের সত্যিই দম আছে!৩টেই টানা স্লট লিডার!’বলছেন দর্শক!

অনেকেই বলছেন,নীলুর সাথে ডিভোর্স হোক,রাই শৌর্যের কেমিস্ট্রি টা চমৎকার। রাইয়ের এত বড় আত্নত্যাগ তার পরিবারের কেউ বুঝলো না এটা স্বভাবিক না আর নিলুর চরিত্রটা বাজেভাবে হিংসুটে। নিজের বোনের আত্নত্যাগ বুঝলো না মহারানী।

সৌর্য্য’র ভালোবসায় খাদ আছে, তা-না হলে যাকে এত ভালোবাসে তার সত্যটা ধরতে পারবে এটা তো হয় না। আর রাইয়ের জন্য কোনো নতুন নায়ক দেখালে রাইয়ের৷ আত্মত্যাগটা কোনো দিনও সৌর্য্য বুঝতে পারবে না।

লেখকের উচিত হবে এখানে রাইয়ের আসলটা জানার পর সৌয্য’র অন্তর দহন দেখানো, তার অনুশোচনা করা দেখানো এবং নিলুকে অপমান নস করে চাকরি পেতে সাহায্য করা। তাহলেই নাটক টা সুন্দর হবে।-অনেকে আবার মনে করছেন সিরিয়ালটা এত সহজ হবে না কারণ এটা লীনা গাঙ্গুলির লেখা ধারাবাহিক ভুলে গেলে চলবে না ‌।

একজন পোস্ট করেছেন যে,“লিনা গাঙ্গুলীর সিরিয়াল এতো সহজ বলে আমার মনে হয়না।একদিন রাই এর মিথ্যা সেীর্যের সামনে আসবে।তখন আবার সে রাই এর দিকেই ঝুঁকবে।”

আরও পড়ুন : পিংকি বৌদি চেঞ্জ হয়নি! অনিষার কথা অনুযায়ী অন্যভাবে প্লট সাজাচ্ছে যাতে রানী ও দুর্জয়ের ক্ষতি করতে পারে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার এই বিষয়টার বিরুদ্ধাচরণ করে লিখেছেন যে,“নীলুর সাথে শৌর্য এর বিয়ে হয়ে গেছে এখন ওদের মিল দেখানো ভালো।আর রাইয়ের জন্য নতুন নায়ক আনা উচিত। না হলো নোংরামি ছাড়া কিছুই বলা যায়না। ভালোবাসা থাকুক আর যাই থাকুক বিয়ে তো হয়ে গেছে ছোট বোনের সাথে। এরপরেও শৌর্যের সাথে মিল মানে নোংরামি”

Related Articles