বাংলা সিরিয়াল

একদিকে দর্শনা দেবী একদিকে কোজাগরী কি ভয়ঙ্কর বৈপরীত্য! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

কু পুত্র যদি বা হয় কুমাতা কখনো নয়, এই কথাটা শুধুমাত্র প্রবাদ নয়, কোথাও না কোথাও আমরা এই কথাটা ভীষণভাবে অন্তরের সাথে বিশ্বাস করি। সেই কারণে অকারণে আমরা এই কথাটির প্রয়োগ করি কারণ আমরা জানি একজন মা খারাপ কখনোই হতে পারে না কিন্তু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসাতে ঠিক তার উল্টোটাই দেখা যাচ্ছে। এখানে দেখা যাচ্ছে যে, দর্শনা দেবী আসমানকে জন্ম দিলেও আসমানের প্রতি এতটুকু ফিলিংস তার নেই। প্রত্যেকটা মুহূর্তে সে যেন আসমানের ক্ষতি করতেই তৎপর।

একদিকে কোজাগরী দেবী অন্যদিকে কোজাগরীর বিপরীতে থাকা দর্শনা দুটো চরিত্রের মধ্যে এতটাই বৈপরীত্য যে দর্শক কিছুতেই মানতে পারছেন না। এমনকি কু্মাতা দর্শনাদেবীর সন্তান রূপে আসমানকেও তারা মানতে পারছেন না। তারা মনে করছেন কীভাবে আসমান দর্শনাদেবীর সন্তান হতে পারে দুজনের মধ্যে চরিত্রের এতটা বৈপরীত্য? এই নিয়েই সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে উঠেছে। প্রচুর মানুষ এই নিয়ে বাক-বিতণ্ডা করছেন। অনেকে এর স্বপক্ষে লিখছেন অনেকে আবার বিপক্ষে।

আরও পড়ুন : লীনা গাঙ্গুলীর সিরিয়াল মিঠিঝোরা,এত সহজ হবে না! শৌর্য সত্যি জানবে এবং রাইয়ের দিকেই ঝুঁকবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলায় একটা প্রবাদ আছে, ‘কুপুত্র যদি বা হয়, কুমাতা কদাপি নয় ‘ এই জল থৈ থৈ ভালোবাসা সিরিয়ালে র অন্যতম চরিত্র দর্শনা সম্পূর্ণ বিপরীত গামী। জননী নামের কলঙ্ক উনি ক্ষমার অযোগ্য একজন কুৎসিত রুচির অমানুষ!! উনি পর্দায় এলেই আমার হৃৎকম্প হয় …. আবার আসমানের জন্যে কোন বিষাক্ত জাল উনি বিছিয়ে দেবেন সত্যি কি উনি আসমানকে দশ মাস দশ দিন গর্ভে ধারণ করেছিলেন?

just ভাবতে পারছি না…. এই দর্শনা এই সিরিয়ালের নেগেটিভ shade অভিনয় টা মোটামুটি ভালোই করছেন যদিও বড্ড বেশি melodramatic …. তবে কি লেখিকা আসমানকে এই serialএ কোথাও কর্ণের সঙ্গে symbolize করতে চান? সেই সৎ অথচ দুর্ভাগ্যের শিকার কিন্তু আসমান তো আসমান ই তাই কবির ভাষায় সে খোলা মনে chalenge ছুড়ে দেয় ঠিক যেন “বলো বীর চির উন্নত মম শির” প্রথম challenge নিজের গর্ভধারিনী র দিকে নিজেকে মিথ্যে বদনামের কলঙ্ক মুক্ত করার, আর দ্বিতীয় চ্যালেঞ্জ উদ্দ্যালক বসুর দিকে ,সেখানে তার চ্যালেঞ্জ নিজেকে সসম্মানে প্রতিষ্ঠা করার ….

তুমি পারবে আসমান, পারলে তুমি ই পারবে তুমি যে খোলা আকাশ , কুমাতার সুসন্তান আর উদ্দ্যালক এর একলব্য তুমি এই কালো মেঘের আড়াল থেকে স্বমহিমায় উদ্ভাসিত হবেই আবারো সেই চিরন্তন কবির ভাষায় বলি ” ভেঙ্গেছো দুয়ার এসেছ জ্যোতির্ময় তোমারই হউক জয়

আরও পড়ুন : জল থৈ থৈ ভালোবাসার টিআরপি কম হতেই মুখ বদল হলো লিড চরিত্র কোজাগরীর! অপরাজিতা জায়গায় আসছেন বড় জনপ্রিয় মুখ!

আর ইন্দ্রাশিসের অভিনয় নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই সংযত অথচ দৃপ্ত ….. অন্য দিকে কোজাগরী র সংসারে সুখের পরিবেশ মেয়ের বিয়ে বলে কথা! কোজাগরী র হাসিতেও তাই চিরন্তন মাতৃত্ব অপরাজিতা ম্যাডামের হাসি আর অভিনয় দুটোই খুব মিষ্টি লেগেছে। শুভেচ্ছা জল থৈ থৈ ভালোবাসা।”

Related Articles