বাংলা সিরিয়াল

কন্যাসন্তান নয়, পুত্রসন্তান জন্ম দেবে পর্ণা! এগিয়ে যাচ্ছে কয়েক বছর, আসছে এই জনপ্রিয় খুদে শিল্পী!

একেবারে পারিবারিক ঘটনা দেখিয়ে প্রথম থেকেই বেশ ভালো জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিক। একান্নবর্তী পরিবারে বিয়ে হওয়ার পর পর্ণা কিভাবে সবাইকে মানিয়ে নিয়ে সংসার করছে সেটাই হল এই ধারাবাহিকের মূল বিষয়বস্তু।

দিনের পর দিন এই ধারাবাহিক কারো আকর্ষণীয় হয়ে উঠছে। কারণ প্রতিদিন প্রত্যেকটা এপিসোডেই থাকছে দুর্দান্ত কিছু চমক। সেই কারণেই এই ধারাবাহিক বেঙ্গল টপার এর জায়গা দখল করেছে।

ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মা এবং রুবেল দাসকে। এই জুটি দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। বিয়ে হওয়ার পর থেকে দুজনের জীবনে একের পর এক বিপদ এসেছে।

 

তবে এত বিপদ ঝড়ঝাপটা পেরিয়ে এবার সুখবর দত্ত পরিবারে। আর সেই সুখবর হলো পর্ণা আর সৃজন মা-বাবা হতে চলেছে। তবে সেটাও যে খুব একটা সহজে হবে না তা বলাই বাহুল্য। কন্যা সন্তান পুত্র সন্তান হওয়া নিয়ে শাশুড়ি বৌমার মধ্যে যে ঝামেলা লাগবে তা আর বলার অপেক্ষা রাখে না।

নাতি পাওয়ার আশায় বর্তমানে কৃষ্ণা পুত্রবধূ পর্ণাকে মেনে নিলেও, একবার নাতিকে কাছে পেলে পর্ণার দিকে ফিরেও তাকাবে না সে। কারণ, পর্ণা তার বাবু অর্থাৎ সৃজনকে মায়ের থেকে কেড়ে নিয়েছে।

এই ভুল ধারণা রয়েছে কৃষ্ণার মনে। তবে এবার নাকি ধারাবাহিকের টাইম লিপ আসছে। পর্ণার সন্তান এর মধ্যে জন্মাবে আর বড় হবে। মায়ের থেকে ঠাকুমাকেই ভালোবাসবে বেশি। তবে সেই বিষয়টা একেবারেই পছন্দ নয় দর্শকদের।

আরও পড়ুন : নিজের প্রাণের ঝুঁকি নিয়ে ময়ূরীকে বাঁচালো মেঘ! বোন হিসেবে মেঘের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

পর্ণার সন্তান হিসেবে দেখা যাবে কোন শিশু শিল্পীকে, সেই নিয়ে ভাবছেন অনকেই। তবে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই বিষয়ে স্পষ্ট কোন ইঙ্গিত দেওয়া হয়নি।

এবার নিম ফুলের মধু ধারাবাহিকের নতুন প্রোমো আসছে। তারপরই দর্শক তা জানতে পারবেন এরপর ঠিক কি কি হতে চলেছে। সত্যিই কি তবে পুত্র সন্তানের জন্ম দেবে পর্ণা? কি চাইছেন দর্শকরা?

Related Articles