বাংলা সিরিয়াল

অগ্নি আর কথা যেন শাহরুখ আর কাজল! দুজনের কেমিস্ট্রি সবার থেকে সুন্দর বলছেন দর্শক!

ধারাবাহিকের মধ্যে একটি কমন জিনিস প্রায়ই দেখা যায় তা হলো নায়ক-নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি আর নায়ক নায়িকার মধ্যে মান অভিমানের জন্য দুজনের মধ্যে দূরত্ব তৈরি হ‌ওয়া এবং দুজনের সম্পর্কের বিচ্ছেদ। এরকম বিচ্ছেদ মান অভিমান স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে কথা আর অগ্নির দাম্পত্যের মধ্যেও এসেছে কিন্তু এই ধারাবাহিকের সবথেকে সুন্দর জিনিস হল পরিস্থিতি যাই হোক স্ত্রী বা বর কেউ একে অপরকে ভুল বোঝে নি।

এই ধারাবাহিকে সব থেকে সুন্দর বিষয়টি হলো ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে বন্ডিং। অন্যান্য ধারাবাহিকে যেখানে নায়িকাকে চোর অপবাদ দিলে নায়ক ও সেটা বিশ্বাস করে এক্ষেত্রে কিন্তু কথা কে চোর অপবাদ দিলে অগ্নি বিদেশ থেকে ছুটে চলে এসেছে কথাকে নির্দোষ প্রমাণ করতে।

আরও পড়ুন : মাঝখানে গল্প ঘেঁটে গেলেও শেষটা খুব সুন্দর ভাবে দেখালো রামপ্রসাদ ধারাবাহিক! খুব মিস করব!

অথচ কথা আর অগ্নির মধ্যে দাম্পত্য সম্পর্ক ততটাও মজবুত নয়। একে অপরকে ভালোবাসার কথাটুকু পর্যন্ত বলে নি তারা। অথচ দুজনের একে অপরের প্রতি বিশ্বাস দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক। কোর্টের সবার সামনে অগ্নি যেভাবে কথার পক্ষে কথা বলে এবং কথাকে নির্দোষ প্রমাণ করতে যেভাবে শেষ মুহূর্তে প্রমাণ হাজির করে সব দেখে দর্শকের বক্তব্য টিআরপি যাইহোক এই ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি সেরার সেরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বর্তমানে বাংলা টেলিভিশনের বেস্ট রোম্যান্টিক জুটি.!অগ্নি ও কথার মধ্যে যতই ঝগড়া হোক, সেই প্রথম থেকে, যখনই কথা বিপদে পড়েছে অগ্নি তার পাশে থেকেছে.! উল্টোদিকে যখন অগ্নির কোনো বিপদ হয়েছে তখন কথাও সবকিছু উপেক্ষা করে অগ্নিকে বাঁচিয়েছে.! দেখুন না কথাকে চুরির অপবাদে ফাঁসানো হয়েছে শুনে সব ছেড়েছুড়ে অগ্নি এসে কথার পাশে দাঁড়ালো.!

আরও পড়ুন : নিম ফুলে পর্ণার নতুন সতীন সুইটি এলো! পর্ণা সৃজনকে বাঁচালেও খুব বড় ধামাকাদার ভিলেন হতে যাচ্ছে মেয়েটা!

শুধু তাই নয় কথাকে নির্দোষ প্রমানও করলো.! সবথেকে বড় জিনিস হচ্ছে এদের দুজন দুজনের প্রতি বিশ্বাস ও ভরোসা.! যেটা কিন্তু অন্যান্য সিরিয়াল গুলোতে মিসিং.! আর জাস্ট এদের কেমেস্ট্রিটা দেখুন, কি দারুন, দেখলে মন ভরে যায়.! ঠিক যেন DDLJ – র শাহরুখ ও কাজলের মতো.! অগ্নি ও কথার এক্সপ্রেশন জাস্ট অনবদ্য.! এদের দুজনকে পাশাপাশি দেখলে চোখ সরানো যায়না.! ”

Related Articles