বাংলা সিরিয়াল

নিম ফুলে পর্ণার নতুন সতীন সুইটি এলো! পর্ণা সৃজনকে বাঁচালেও খুব বড় ধামাকাদার ভিলেন হতে যাচ্ছে মেয়েটা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে,সাত বছর পর জেল থেকে ফিরে এসে ঈশা মন্ত্রী সুকুমারকে বিয়ে করেছে সৃজন আর পর্ণার জীবন ছারখার করতে।

মন্ত্রীত্ব আর পাওয়ার নিজের হাতের নাগালে পেয়ে গেলে সে পর্ণার জীবন শেষ করে দেবে এমনটাই জানিয়েছে সে, তবে ঈশা মন্ত্রী সুকুমারকে বিয়ে করায় পর্ণার এক সতীন বিদায় নিয়েছে বলে দর্শক যখন নিশ্চিন্তের শ্বাস নিচ্ছেন, তখন‌ই ধারাবাহিকে এন্ট্রি নিলো পর্নার দ্বিতীয় সতীন। প্রথম দেখাতেই সৃজনকে ভালোবেসে ফেললো সুইটি।

হ্যাঁ এই ধারাবাহিকে যেমন আবার একটা নতুন মোড় এলো তেমনি এলো পর্নার নতুন সতীন‌। পর্ণার এই নতুন সতীনের নাম সুইটি পাল। যে সৃজনকে এক ঝলকে দেখেই ফিদা হয়ে যায়। আসলে সুইটিদের যার স্বপ্ন‌ই হচ্ছে মালদার পার্টি দেখে তাকে পটিয়ে কলকাতাতে স্যাটেল হওয়া,এরপর দেখা যায় যে, ঈশার পাঠানো গুন্ডা যখন সৃজন ও পর্নাকে মারতে আসে তখন সুইটির দলবল তাদেরকে বাঁচায়।‌

আরও পড়ুন : মনের কথা স্লটটাকে লালকুঠির মতো ধ্বংস করে দেবে! কার কাছে ক‌ই মনের কথার টিআরপি কমার চারটি কারণ রয়েছে!

তবে সুইটি এবং তার পরিবার আসলে নিজেরাই পাকা চোর। এদের আসল লক্ষ্য ছিলো পর্না ও সৃজন, কিন্তু ভাগ্যের পরিহাসে তারাই সৃজনদের বাঁচায় ও নিজেদের বাড়িতে আশ্রয়ও দেয়। দর্শক মনে করছে এইবার এই সুইটিও দত্ত বাড়িতে এন্ট্রি নেবে আর পর্না-সৃজনের জীবনে নতুন ঝড় নিয়ে আসবে।

দর্শকরা মনে করছেন প্রথমে সেভ করে নিলেও পরবর্তীকালে দমদার ভিলেন হবে এই সুইটি, কারণ দমদার হওয়ার পিছনে সুইটির রিজন তৈরি হবে। তাছাড়া ভিলেনের মতো একটা লুক আছে এই সুইটি চরিত্রের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সুইটি চরিত্রে যে মেয়েটা এন্ট্রি নিল মানে ডান্স বাংলার প্রিয়াঙ্কা, কি সুন্দর অভিনয় ডায়লগ বলার সময় , বডি ল্যানগুয়েজ এর সময়মনে হচ্ছে মিঠাইয়ের মত!!
এই মেয়েটা লিড রোল ডিজার্ভ করে!
প্রথম দেখায় সৃজনের উপর ক্রাশ খেলো, মনে হয় পর্ণা সৃজনকে বাচালেও খুব বড ধমাদার ভিলেন হতে যাচ্ছে মেয়েটা”

আরও পড়ুন : কেন স্বয়ম্ভুকে ইন্টেলিজেন্স অফিসার বানিয়েছে?কোন‌ও কেসের ইনভিসটিগশনে জ্যাসের সাথে থাকে না!

 

Related Articles