বাংলা সিরিয়াল

কেন স্বয়ম্ভুকে ইন্টেলিজেন্স অফিসার বানিয়েছে?কোন‌ও কেসের ইনভিসটিগশনে জ্যাসের সাথে থাকে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যায় যে,স্বয়ম্ভুকে নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়ে গেছে চারিদিকে।

অন্যান্য ধারাবাহিকে নায়কদের যেমন একশন করতে দেখা যায়, ভালো ভালো ডায়লগ বলতে দেখা যায়, পরিবারের মানুষদের সাথে তর্ক বিতর্ক করতে দেখা যায়, সেখানে জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভুর সেরকম কোনো এক্সপ্রেশন নেই আর এইসব বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তুমুল সমালোচনা।

আরও পড়ুন : শেষ হয়ে গেল মিলি! ভালো সিরিয়াল বেশি দিন টেকে না! বলছেন দর্শক!

স্বয়ম্ভু একজন ইন্টেলিজেন্স অফিসার, দর্শক ভেবেছিলো,সে কখনো রহস্য সমাধান করবে, কখনো নিজের বুদ্ধিমত্তা খাটিয়ে সমস্যার সমাধান করবে,কখনো আবার গুন্ডাদের সাথে ঢিসুম ঢিসুম করবে। কিন্তু দর্শকদের আশায় জল পড়ে গেল! দর্শকরা দেখলেন মহা এপিসোড হোক কি সমস্যা সমাধান-সবেতেই স্বয়ম্ভু একপাশে দাঁড়িয়ে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বুঝলাম না ব্লুজ কাকু স্বয়ম্ভু কে ইনটিলিজেন্স অফিসার কেনো বানিয়েছে, কোনো কেসের investigation এ জ্যাসের সাথে থাকে না, মেয়েদের আইবুড়ো ভাতের অনুষ্ঠানে শঙের মতো দাঁড়িয়ে আছে,যেনো নিজে ও ১ টা মেয়ে,অথচ তার জ্যাসের সাথে investigation

আরও পড়ুন : সুদীপা ফ্যানদের গালি সহ্য করতে না পেরে ইউটিউব টুইটার থেকে অনুরাগের প্রোমো ডিলিট দিল জলসা!

এ থাকার কথা ছিল,Intellegence officer হয়ে বাড়িতে বসে থাকে ,অফিসারের কোনো activists করে না” এই পোষ্টের কমেন্ট বক্সে কেউ লিখেছেন যে, স্বয়ম্ভুকে দেখে হাফ লেডিস মনে হয়! ব্লুজের নায়ক মানেই নায়িকাদের পাশে দাঁড়িয়ে থাকে।

Related Articles