বাংলা সিরিয়াল

৫০০ পর্বের ধামাকা হিসেবে পিকলুর পুরো নাম জানা গেল! নিম ফুলের মধু দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে,পর্ণা এই ধারাবাহিকের নায়িকা,পর্ণাকে বরাবর পর্ণা হিসেবে ডাকা হলেও পর্নার একটা ভালো নাম আছে, পর্ণা সেই ভালো নামটি হল আলোক পর্না দত্ত। দর্শক যখন পর্নার এই ভালো নামটি জানতে পারে তখন থেকেই দর্শকের মন উৎসুক হয়ে ওঠে পর্ণার ছোট ভাই পিকলুর ভালো নামটি জানার জন্য।

আরও পড়ুন : কেন স্বয়ম্ভুকে ইন্টেলিজেন্স অফিসার বানিয়েছে?কোন‌ও কেসের ইনভিসটিগশনে জ্যাসের সাথে থাকে না!

দর্শক ভেবে ছিলো যে, পিকলুর যখন একটা নতুন ট্র্যাক আসবে,তখন হয়ত তার নামটা জানা যাবে, কিন্তু পিকলুর সঙ্গে যখন বর্ষার বিয়ে হলো,তখন ও পিকলুর আসল নাম প্রকাশ্যে এলো না। এরপর যখন পিকলু বর্ষার সাথে পালিয়ে যেতে চাইলো বিয়ের পর আর পর্ণা
বাধা দিলো,এরপর পর্ণা বুদ্ধি খাটিয়ে বর্ষাকে শ্বশুর বাড়িতে পাঠালো আর বর্ষা কে ভুলতে চাওয়ার জন্য পিকলু একটা কাজের সন্ধান করে বেরিয়ে গেলো।

কিন্তু যে কাজের সন্ধান করে সে বাড়ির বাইরের চলে যেতে চেয়েছিল সেই কাজটাই আসলে ফেক। কাজের নাম করে পিকলুর মত ছেলেদের কিডন্যাপ করতে চেয়েছিল তারা। এই সময় পিকলুর আসল নামটা প্রকাশিত হয়। ৫০০ পর্বের এপিসোডে অন্য কোন ধামাকা না হলেও এই যে পিকলুর নামটা প্রীতম বসু জানা গেছে,তাতেই খুশি দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“আমিও এতদিন ধরে এটাই ভাবতাম যে পর্ণা র এরম একটা ঠিকঠাক নাম থাকা সত্ত্বেও একটা বড় নাম আছে আলোকপর্ণা!
আর পিকলু র নাম পিকলু হওয়া সত্ত্বেও কোনো বড় নাম নেই!

না মানে আজ পর্যন্ত আমি কারো এরম নাম আছে আর বড় কোনো নাম নেই এরম দেখিনি
& finally এতদিনে ৫০০ এপি তে এসে তবে পিকলুর সম্পর্কে পুরো ইনফরমেশন পেলাম!

আরও পড়ুন : কার কাছে কই মনের কথাকে পুরো শেষ করে দিয়েছে! বেঙ্গল টপার ধারাবাহিককে জাতে তুলতে গিয়ে সিরিয়ালটা শেষ করে দিল!

*নাম:প্রিতম বসু
*ডাক নাম:পিকলু
*সায়েন্সের স্টুডেন্ট
*but passion music
যাক ৫০০ এপি তে কোনো ধামাকা না হলেও অন্তত এই বড় ইনফরমেশন টা তো পেলাম”

Related Articles