বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ঘনিষ্ট মুহূর্তের ছবি পোস্ট করে ট্রোলের শিকার হলেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় এবং তার স্ত্রী পৃথা

টলিউডের বেশ জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম হলো সুদীপ পৃথার জুটি। বিশেষ করে তাদের পরিচিতি ঘটেছে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জড়ির মঞ্চে। টেলিভিশন জগতের বেশ পুরনো মানুষ সুদীপ। সম্প্রতি তাকে দেখা দেখা যাচ্ছে স্টার জলসার গুড্ডি ধারাবাহিকে। এর আগে শ্রীময়ী ধারাবাহিকে অনিন্দ্যর চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি কিছুদিন আগেই গিয়েছে সুদীপের জন্মদিন। স্বামীর জন্মদিনে পৃথা সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেন। বর্তমানে সেই নিয়েই শুরু হয়েছে ট্রোল।

ছবিতে দেখা যাচ্ছে সুদীপ পৃথা একে অপরকে জড়িয়ে ধরে গভীর চুম্বনে ডুবে গিয়েছে। আর এই ছবি পোস্ট করে পৃথা ক্যাপশনে লিখেছেন ‘এই দিনটা আমার সবচেয়ে প্রিয় কারণ এদিন তুমি জন্মেছ। হ্যাপি বার্থ ডে হ্যান্ডসাম। আমি ভালোবাসি তোমায়।’ আর এই ছবি নিয়েই ট্রোল করেছেন একাংশ নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় একজন ট্রোল করে লিখলেন, ‘বাড়িতে চুমু খেতে পারতেন। বয়স তো কম হল না!’ আর জবাবে পৃথা লিখেছেন, ‘বিশ্বাস করুন এটা আমার বাড়ি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

এর আগেও এই ধরনের ছবি পোস্ট করায় ট্রোল হতে হয়েছে এই জুটি কে। তাছাড়াও দুজনের মধ্যে বয়সের পার্থক্য ২৪ বছরের যার জন্য একাধিকবার ট্রোল হয়েছেন তারা। উলেখ্য সুদীপ এর আগেও বিবাহ করেছেন। তবে সেই বিয়ে টেকেনি। এরপরই সোশ্যাল মিডিয়ায় আলাপ হয় পৃথার সাথে। পৃথা হলেন একজন ওড়িশি নৃত্যশিল্পী। বর্তমানে তাদের ৬ বছরের সুখের সংসার। দুই সন্তানও রয়েছে তাদের, ঋদ্ধি আর বালি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।