বাংলা সিরিয়াল

এবারে আর প্যান্ট শার্ট নয়, একেবারে বঙ্গ নারীর সাজে সেজে উঠল গাঁটছড়া ধারাবাহিকের বনি

এই মুহূর্তে জি বাংলার মিঠাই ধারাবাহিকের পর যদি কোনো ধারাবাহিকের জনপ্রিয়তা সবচেয়ে বেশি হয় তা হল স্টার জলসার গাঁটছড়া। শুরুর দিন থেকে এই ধারাবাহিক দর্শকদের মনে আলাদা ভাললাগার জায়গা তৈরি করে নিয়েছে। ধারাবাহিকের গল্প দর্শকদের মন ছুঁয়ে গেছে বারবার। এছাড়াও নিত্যদিনের টুইস্ট এবং চমকের মাধ্যমে দর্শকদের নজর কেড়ে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রতিটি চরিত্র ঋদ্ধি, খড়ি, দ্যুতি, রাহুল, বণি, কুণাল প্রত্যেকে দর্শকদের ভালোবাসা পেয়েছে।

বর্তমানে ধারাবাহিককে দেখানো হচ্ছে সমস্ত রকম ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে শান্তি ফিরে এসেছে সিংহ রায় পরিবারে। খড়ি, দ্যুতি এবং বনির বুদ্ধির জোরে সমস্ত বিপদ থেকে রক্ষা পেয়েছে সিংহ রায় পরিবার। তবে এখনো পুরোপুরি বিপদ মুক্ত নয় তারা। কারণ ইতিমধ্যে D এর কালো ছায়া পড়েছে সিংহ রায় বাড়িতে এবং সেই নিয়ে তদন্ত করছে বনি। কুনালের সঙ্গে বনির মান অভিমানের পর্ব চললেও সিংহ রায় বাড়ির বিপদে-আপদে সবসময় বনি ঢাল হয়ে দাঁড়িয়েছে। নিজের শ্বশুর বাড়ির কোনো রকম কোনো বিপদ আসতে দেবে না সে। ধারাবাহিকে বনিকে আমরা বরাবরই দেখে এসেছি প্যান্ট,শার্ট, বয়েজ কাট চুল লুকে। তার মধ্যে টমবয় ধরনের এক ভাব রয়েছে। কিন্তু সম্প্রতি বনির একটি ছবি সোশ্যাল মিডিয়া দারুন ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হয়ে গিয়েছেন গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা।

বনির চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। আমরা সব সময় তাকে ছেলে ছেলে হাবভাব ছেলেদের পোশাক আশাক পরেই দেখতে পাই। তবে সম্প্রতি অনুষ্কা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে লাল পেড়ে সাদা শাড়ি, মাথায় খোপা, গায়ে মানানসই গয়না পড়ে হালকা মেকাপে দেখা গিয়েছে। আর এই লুকে বনিকে দেখে প্রত্যেকেই অবাক। যদিও অভিনেত্রীকে এই লুকে দেখতে ভারী মিষ্টি লাগছিল। সামনেই পূজো তাই পূজোর সাজেই হয়তো সেজে উঠেছে বনিও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।