বাংলা সিরিয়াল

পুজো শুরু হয়ে গিয়েছে সকলের প্রিয় মিঠাইয়ের, এবারে তৃতীয়ার সাজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অভিনেত্রী

আজ শুভ তৃতীয়া। বাঙালির মহালয়া দিন থেকে শুরু হয়ে গেছে পুজোর তোরজোড়। ইতিমধ্যে অনেকেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন রাস্তায়। বিভিন্ন পুজো মন্ডপ ইতিমধ্যে উদ্বোধন হয়ে গিয়েছে। যার জন্য মানুষ কেউ আর আটকে দেখা যায়নি। বিশেষ করে বাঙালির দুর্গাপূজা বলে কথা বাঙালিদের কি আর আটকে রাখা যায়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকেই বছরের এই চারটি বিশেষ দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। কারণ এই পূজোর চারটে দিন না থাকে কোন কাজ না থাকে কোন কিছু নিয়ে মাথা ব্যথা শুধুই আড্ডা ঘোরাঘুরি খাওয়া-দাওয়া ইত্যাদি। আর এবারে পুজোর সাজে নিজেকে সাজিয়ে তুলেন সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দেখে নিন অভিনেত্রীর তৃতীয়ার সাজ।

সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ থাকেন সৌমিত্র সাহা আমি সেই বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতেই থাকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকল দর্শক। সৌমিতৃষার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী লাল পেড়ে সাদা রঙের একটি শাড়ি পরেছেন তার সঙ্গে মানানসই লাল স্লিভলেস ব্লাউজ। সাধারণত আমরা যেভাবে শাড়ি পড়ি সৌমিতৃষা ঐদিন একটু অন্যভাবে শাড়ি পড়েছিলেন। শাড়ির সঙ্গে অভিনেত্রী পড়েছেন অক্সিডাইস এর কানের ঝুমকো এবং চুরি।

হালকা মেকআপে চোখে স্মোকি আই মেকআপ এবং সঙ্গে চুলে সাইডে ছোটো খোঁপা বেঁধেছেন। অভিনেত্রীর এই অন্যধরনের লুক বেশ পছন্দ করেছেন প্রত্যেককে। হাজার হাজার মানুষ লাইক ও কমেন্ট করেছেন তার ছবিতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।