বাংলা সিরিয়াল

জনপ্রিয় সেলিব্রিটি হয়েও বিন্দুমাত্র অহংকার নেই তাদের, মানিকতলার মাছের বাজারে গিয়ে মাছ কিনছেন রাজা মধুবনী

২০১০ সাল নাগাদ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালবাসা ডটকম’ এর কথা আশা করি আপনাদের সকলেরই মনে রয়েছে। সেই ধারাবাহিক এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে দর্শক আজও ধারাবাহিকের সেরা জুটি ওম তোরা কে ভুলতে পারেনি। বাস্তবেও একে অপরের হাত ধরে চলার শপথ নিয়েছিল দুজন। সালটা ছিল ২০১৬, মধুবনী এবং রাজা অর্থাৎ অনস্ক্রিনের ওম তোরা বাস্তবেও সাত পাকে বাঁধা পড়েছিলেন। বর্তমানে তাদের সুখের সংসার এবং সেই সংসারে যোগ হয়েছে আরো একজন সদস্য।

মধুবনী এবং রাজার ছোট্ট পুত্র সন্তান কেশব। একসময় দুজনের অন স্ক্রিন জুটিকে দর্শক প্রচুর প্রচুর ভালোবাসা দিয়েছেন যার জন্য আজও ওই জুটি কে ভালোভাবে মনে রেখে দিয়েছেন প্রত্যেকে। সেই জুটি যে বাস্তবে ও পরিণতি পাবে তা অনেকেই ভাবতে পারেননি। তবে রাজা এবং মধুবনীর জুটি দর্শকের কাছে বরাবরই প্রিয় আর ৫ জন সেলিব্রেটারের মতো তাদের নেই কোন অহংকার, নেই সেরকম লোক দেখানোর মানসিকতা। একেবারে সাধারণ ছাপোষা আর পাঁচটা স্বামী স্ত্রী যেমন হয় তাদের সংসারও ঠিক তেমন সাজানো গোছানো খুব সাধারন। কিন্তু তাতেও রয়েছে অসাধারনত্তের ছোঁয়া।

রাজা মধুবনী দুজনেই সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ। বর্তমানে মধুবনীর একটি নিজস্ব হেয়ার স্টাইলিং পার্লার রয়েছে। রাজা বরাবরের মতো অভিনয়টা চালিয়ে গিয়েছেন। মধুবনী কিছুটা অভিনয় জগত থেকে সরে এসেছে কারণ তার ছোট্ট সন্তানের জন্য। কেশব এখনো অনেকটাই ছোট তাই সন্তানকে দেখভাল করতে হয় মধুবনীর। তার জন্যই কিছুটা বিরতি নিয়েছেন তিনি। এছাড়াও দুজনের একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে রাজা এবং মধুবনীর জীবনের নিত্যদিনের ভ্লগ দেখা যায়। কেশবের ছোট থেকে আস্তে আস্তে বড় হয়ে ওঠা মধুবনীর সংসার সবকিছুই ভিডিওর মাধ্যমে দেখতে পান দর্শকেরা। এক কথায় মধুবনী এবং রাজার সাজানো গোছানো সংসার।

সম্প্রতি মধুবনী তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে মানিকতলা বাজারে গিয়ে প্রথমবার নিজের হাতে মাছ কিনছে মধুবনী। ইলিশ এবং তোপসে মাছ কিনতে দেখা গিয়েছে মধুবনিকে। রাখি পূর্ণিমা উৎসব উপলক্ষে মাছ কিনেছিলেন তারা। ভিডিওটি পরে আপলোড করা হয়েছে। দুজনের এই ভিডিও দর্শক ও বেশ এনজয় করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।