বাংলা সিরিয়াল

দেখতে সুন্দরী হয়েও মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান না প্রিয়াঙ্কা মিত্র! অভিনয় দক্ষতা থাকার পরেও কোন কারণে দেবী চরিত্রেও দেখতে পাওয়া যাবে না অভিনেত্রীকে? সম্পূর্ণ বিষয়টিতে বেশ ভালোমতোই ক্ষিপ্ত হয়েছেন প্রিয়াঙ্কার অনুরাগীরা

আসছে রবিবার মহালয়া। পিতৃপক্ষের অবসান হয়ে মাতৃপক্ষের সূচনা হবে সেই দিনে। ঐদিনই ভোর চারটের সময় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র কণ্ঠে চন্ডীপাঠ। আর তারপরেই শুরু হবে প্রত্যেকটি প্রাইভেট চ্যানেলে বিশেষ প্রভাতী অনুষ্ঠান। স্টার জলসা, জি বাংলা এবং কালার্স বাংলার মত চ্যানেল গুলিতে ইতিমধ্যেই দেখানো হয়ে গিয়েছে যে তাঁদের চ্যানেলে কোন কোন অভিনেত্রীরা দেবী দশভূজার চরিত্রে অভিনয় করছেন। সেই চ্যানেলের দেবী দুর্গার সাথে দেখানো হবে অন্যান্য অভিনেত্রীদের। তাঁরা দেবীর বাকি নটি রূপের চরিত্রে অভিনয় করবেন।

ঠিক যেমন স্টার জলসার মহালয়া স্পেশাল অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে “যা চন্ডী”। এখানে দেবী দশভূজার চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী সোনামনি সাহাকে। সোলাঙ্কি কে একটি বিশেষ রুপে দেখানো হবে। যদিও সেও অসুর বধ করছে আজকের যুগে এমনটাই দেখানোর মত করেই প্রোমোটা দেখানো হয়েছে। আবার দেবীর অন্যান্য চরিত্র থাকবে স্টার জলসারই নিজস্ব অভিনেত্রীরা। এছাড়াও জি বাংলার মহালয়া স্পেশাল অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে, “সিংহবাহিনী ত্রিনয়নী”। সেখানে সিংহবাহিনীর চরিত্রে অর্থাৎ দেবী দুর্গার চরিত্র দেখতে পাওয়া যাবে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এখানেও একই যে দেবের অন্যান্য চরিত্রে অভিনয় করবেন জি বাংলার নিজস্ব অভিনেত্রীরা।

কিন্তু এত কিছুর পরেও মহালয়া স্পেশাল অনুষ্ঠানে দেবীর কোন রূপে অভিনয় করতে দেখে দেখতে পাওয়া যাবে না অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রকে। দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। এমনকি অভিনেত্রী অভিনয় দক্ষতা ও বেশ ভালই। এমনকি সৌন্দর্যেও কারোর থেকে কম কিছু জানা অভিনেত্রী। কিন্তু তারপরেও আজ পর্যন্ত অভিনেত্রী কে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যায়নি। “খড়কুটো” ধারাবাহিকে “চিনি” চরিত্রে অভিনয় করে বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে “এক্কাদোক্কা” ধারাবাহিকে পোখরাজ এর বোনের চরিত্রে। বারবার অভিনেত্রীকে পার্শ্ব চরিত্রে দেখে বিরক্ত হচ্ছেন তাঁর অনুরাগীরাও। তাই বছরে দর্শকমহল থেকে প্রশ্ন এসেছে অভিনয় দক্ষতা এমন কি রূপের সৌন্দর্য থাকার পরেও দেবীর কোন চরিত্রে কেন কাস্ট করা হচ্ছে না প্রিয়াঙ্কাকে?

আজকে স্টার জলসার পক্ষ থেকে একটি প্রমো ভিডিও লঞ্চ করা হয়েছে তাঁদের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। আর সেখানে ভিডিওতে দেখতে পাওয়া গেল প্রিয়াঙ্কা আগমনীর গানে নাচছেন। এটা দেখার পরে বেজায় চটেছেন প্রিয়াংকার অনুরাগীরা। শুধুমাত্র কি নায়িকার চরিত্রে অভিনয় করতে পারেননি বলেই তাঁকে দেবীর কোন চরিত্রে অভিনয় করতে দেওয়া যায় না? কিন্তু অভিনয় দেখতার সৌন্দর্য দুই থাকার পরেও নায়কা চরিত্রে কাজ না দেওয়া তো চ্যানেল কর্তৃপক্ষের হাতে ছিল। তবে কেন সান্ত্বনা পুরস্কার হিসেবে শুধুমাত্র একজন নৃত্যশিল্পীর মতোই মহালয়া অনুষ্ঠানে নাচের জন্য নেওয়া হলো তাঁকে? এমনই আরো বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে স্টার জলসা কর্তৃপক্ষকে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।