বাংলা সিরিয়াল

ধারাবাহিকেই দেখানো হচ্ছে পড়াশোনা মাঝপথে বন্ধ করে বিয়ের পিঁড়িতে ঐশানী, স্নাতক সম্পূর্ণ না করেই বিয়ের বন্ধনে আবদ্ধ নায়িকা! নতুন চমক আসতে চলেছে হর গৌরী পাইস হোটেলে

বাংলা বিনোদন মাধ্যমে অন্যতম দুটি চ্যানেল স্টার জলসা জি বাংলা একে অপরকে টেক্কা দিতে আনছে ঝাকে ঝাকে নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকের স্লটেই এসেছে নতুন এক ধারাবাহিক যা দেখা যাচ্ছে স্টার জলসায়। শুরু হয়েছে “হর গৌরী পাইস হোটেল”। তবে এখানে নায়ক নায়িকা দুজনের পৃথিবী একেবারে আলাদা। একজন উচ্চ শিক্ষিত মেয়ে হয়ে শঙ্করের মতো একজনকে বিয়ে করতে প্রথমেই বাঁধ ছিল ঐশানির।

কিন্তু পরবর্তীকালে নিজের কপালের ফের মেনে নিয়েছে সে। তবে শংকর কিন্তু খুবই সম্মান করে ঐশানিকে। বিয়ের পরে দুই আলাদা পৃথিবীর মানুষের জীবনে একদম আলাদাই পরিবর্তন আসতে চলেছে এটা বলাই যায়। শংকর নিজের বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিতই ছিল। কিন্তু শ্বশুর বাড়িতে এসে বড় বৌদির মন জয় করতে পারেনি ঐশানি। কিন্তু শিক্ষিত মেয়ে হয়ে এই বাড়িতে এসে বাকি সকলেই তাকে সাদরে গ্রহণ করেছে। প্রথমে যখন তারা জানতে পারে যে ঐশানি উচ্চশিক্ষিতা তখন গোটা বাড়ির মাথায় আকাশ ভেঙে পড়ে।

ধারাবাহিকে ইতোমধ্যেই শঙ্করের গায়ে হলুদ হয়ে গিয়েছে। বিয়ের জন্য অনেক স্বপ্ন বুনে রেখেছে সে। বেশ উচ্ছ্বসিত মন নিয়েই বিয়ে করতে চলেছে সে। কিন্তু ঐশাণীর জন্য এই বিয়ে একটি কাটায় ভরা পথ। যেখান দিয়ে চলতে হবে তাকে। তবে সবটা মেনে নিয়েই এগিয়ে চলবে তারা। স্বামীর স্বপ্ন পূরণে পাশে দাঁড়াবে ঐশানী। হোটেল সংসার একসাথে সামলাতে গিয়ে কিছুটা হলেও হিমশিম তো খাবেই ঐশানী। আজকের পর্বেই দেখানো হবে তাদের দুজনের বিবাহ। স্টার জলসার পক্ষ থেকে দর্শকদের উদ্দেশ্যে আমন্ত্রণও পাঠানো হয়েছে।

ধারাবাহিক শুরু হবার সময়েই একটি প্রোমোতে দেখানো হয়েছিল শংকর যথাযোগ্য সম্মান দিচ্ছে স্ত্রীকে। বড় বৌদি নানান রকম ভাবে ঐশানিকে হেনস্থা করলেও শংকর পাশে থাকছে তার স্ত্রীর। স্ত্রীর প্রিয় খাবার তৈরি করে এনে দিচ্ছে সে। আবার স্ত্রীও তাকে পাল্টা সম্মান দিচ্ছে। স্বামীর হাতে তুলো দিয়ে ঔষধ লাগিয়ে দেওয়ার পর বলে আপনি একটা টিটেনাস নিয়ে নেবেন। শংকর স্ত্রীকে আপনি বলেই সম্মোধন করছে। এবার শুধু এটাই দেখার যে তাদের দুই পৃথিবীর এই পরিস্থিতি। এক জায়গায় এসে মিশবে কিনা? তারা দুজনে একসাথে পথ চলতে পারবে কিনা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।