বাংলা সিরিয়াল

ধারাবাহিকে কাজের প্রস্তাব পেয়েও পড়ে তা কেড়ে নেওয়া হয়েছিল! ক্ষুদ্ধ এই জনপ্রিয় অভিনেত্রী, টলিপাড়ার নোংরা দিক আবার এল সামনে

টেলিভিশনে একজন জনপ্রিয় মুখ হল রিয়া গাঙ্গুলী চক্রবর্তী। এই অভিনেত্রী বহু ধারাবাহিকে অভিনয় করেছিলেন এক সময়। তার অভিনয়ের জন্য বেশ সুনামও অর্জন করেছিলেন কিন্তু এখন খুব একটা এই অভিনেত্রীকে পর্দায় দেখা যায় না।

জনপ্রিয় বাংলা ধারাবাহিক যেমন সিঁদুর খেলা, মীরা, কিরণমালা, ক্ষীরের পুতুল, ভুতু, বরণ এ অভিনয় করেছেন তিনি। কিন্তু বর্তমান সময়ে এই অভিনেত্রীর হাতে কোনো কাজের অফার নেই। কাজ নেই বলে, মনটাও তার ঠিক নেই। এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা খুললে দেখা যায় যে অনেক ক্ষেত্রেই তিনি লিখেছেন যে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। এছাড়াও রিয়া ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন।

এই জনপ্রিয় নায়িকার মতে শিল্পীদের জীবনে উত্থান পতন লেগেই থাকে। এক সময় ১২ বছর ধরে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেরিয়েছিলেন তিনি। ইন্ডাস্ট্রিটা অনেক কিছু শিখিয়েছে আবার অনেক কিছু দিয়েছে নায়িকাকে। ইন্ডাস্ট্রির অনেক খারাপ জিনিস থেকে তার জীবনে শিক্ষাও হয়েছে। তবে অন্যায় ভাবে কাজ না থাকাটাকে তিনি কখনোই মেনে নিতে পারেন না। তিনি তার পরিবার থেকে কখনোই এমন শিক্ষা পাননি যা থেকে তিনি কোনো অভিনেতা অভিনেত্রীদের অন্যায় ভাবে কাজ কেড়ে নেওয়া বা কাজ না দেয়াটাকে সমর্থন করবেন। তবে দুর্ভাগ্যবশত নায়িকার সাথে এমন অন্যায় হয়েছে। কারা এমন কাজের সাথে যুক্ত ছিল? সেই বিষয়ে অভিনেত্রী বলেছেন যে এই কাজের সাথে যারা যুক্ত ছিল তাদেরকে টেনে আনতে গেলে অনেক মানুষেরই নাম জড়িয়ে পড়বে। তবে এক সময় সেই মানুষগুলি তার পাশে ছিল তাই এটা তিনি করতে পারবেন না।

নায়িকা কিছুদিন আগে একটি কাজের প্রস্তাবও পেয়েছিলেন কিন্তু সেই কাজ থেকে তার নামটি বাদ দিয়ে দেওয়া হয়। এক সময় নায়িকাকে ভুল ভাবে প্রতিস্থাপন করা হয়েছিল কাজের জায়গায়। তারপর তাকে ওই কাজটি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কিন্তু অভিনেত্রী আজও বুঝতে পারেননি যে সেই বিষয়ে তার কোন দোষটা ছিল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।