বাংলা সিরিয়াল

অন ক্যামেরায় ট্যাঙ্ক টপ আর শর্ট প্যান্ট পরে নেচে ‘৫০ বছরের বুড়ি’ তকমা পেলেন রূপাঞ্জনা মিত্র!

কিছুদিন আগে অর্থাৎ 7 ফেব্রুয়ারি 2022-এ স্টার জলসায় শুরু হয়েছে ভেঙ্কটেশ ফিল্ম নির্মিত অনুরাগের ছোঁয়া সিরিয়াল। এই সিরিয়ালে শাশুড়ির চরিত্রে পাঠ করছেন রুপাঞ্জনা মিত্র। আমরা বাঙালি দর্শকরা রূপাঞ্জনা মিত্রকে সকলেই চিনি। বহুদিন থেকেই এই অভিনেত্রী ছোট পর্দা এবং বড় পর্দায় দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন। তবে বহুদিন পর অভিনেত্রীকে আবার ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে শুরুর থেকেই অভিনেত্রী নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন।

ধারাবাহিকে তিনি প্রতিবারের মতো এবারও খলনায়িকার চরিত্রে পাঠ করছেন। সূর্যের মা হিসেবে দুর্দান্ত প্রশংসা পেয়েছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তবে এবার এই শাশুড়ি একেবারে আধুনিকা শাশুড়ি হয়ে উঠলো। কেনো জানেন? কারণ সম্প্রতি একটু রিয়েল ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই অভিনেত্রী ধরা পড়েছেন আধুনিকা বেশে।

শাশুড়ি বৌমার অন স্ক্রিন সম্পর্ক যতই খারাপ হোক না কেন বাস্তবে কিন্তু রূপাঞ্জনা এবং দীপা অর্থাৎ সৌমিলি চক্রবর্তী খুব ভালো বন্ধু। এইবার সোশ্যাল মিডিয়ায় অন্য রূপে ধরা দিলেন রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি রিয়েল ভিডিও ভাইরাল হয়েছে, যে ভিডিওটি শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী নিজেই। ওই ভিডিওতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্লিভলেস টপ এবং শর্ট প্যান্ট পরে নাচ করতে। পর্দার শাশুড়ি মায়ের এমন রূপ দেখে তো অবাক দর্শকরা।

শত শত কমেন্টে ভরে গেছে মিডিয়ার কমেন্ট সেকশন। কেউ বলছে নায়িকার বয়স ৭৬ বছর আবার কেউ লিখেছেন তিনি ৫০ বছরের বুড়ি। তবে বহু মানুষ ভালোবাসা জানিয়েছে। অনেকেই অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।