টলিউড

মহানায়ক সম্মান নিয়ে তরজা নেট মিডিয়ায়! সমালোচকদের ‘কীট-ভাইরাস’ বলে তোপ সুপারস্টার সোহমের

টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীকে বাঙালি সিনেমা প্রেমীরা, প্রায় সকলেই চেনে। তিনি হলেন একজন সুদক্ষ অভিনেতা। বাঙ্গালীদের বহু হিট ছবি উপহার দিয়েছেন সেই ছোট্ট থেকে। সম্প্রতি সোহম চক্রবর্তীকে মহানায়ক সম্মান দেওয়া হয়েছে। আর সেই নিয়েই তরজা হয়ে উঠেছে নেট পাড়ায়! অনেকে প্রশ্ন করছেন যে রাজ্য সরকারের ঘনিষ্ঠ তথা বিধায়ক হলেন এই সোহম চক্রবর্তী, তাই কি এই অভিনেতাকে এত বড় সম্মান দেওয়া হলো?

প্রায় দু সপ্তাহ হয়ে গেল বঙ্গোসম্মান অনুষ্ঠান শেষ হয়েছে। কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না সোহমের। এই অভিনেতাকে নিয়ে নানারকম ট্রোল ও মিমের সঞ্চার করা হয়েছে নেট দুনিয়ায়। কিন্তু এত কিছুর পরেও কোনো দিকেই কেয়ার নেই সোহমের।

সম্প্রতি রাজ্যের শিক্ষাঙ্গনে ভয়ংকর আর্থিক কেলেঙ্কারির মাঝেই রাজ্য সরকার ‘বঙ্গ সম্মানের’ আয়োজন করে তাদের ঘনিষ্ঠ অভিনেতা কে পুরস্কার করেছে। আর সেই নিয়েই নেট দুনিয়ায় সমালোচনার শেষ নেই। এরমধ্যে SSC দুর্নীতিতে অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে সোহমের এক পুরনো সিনেমা ‘জিনা দ্য এন্ডলেস লাভ’-এর গান ভাইরাল হয়েছে! যা নিয়ে তোলপাড় হয়েছে নেটদুনিয়া!সমালোচকদের বিষয়ে অভিনেতা সহম চক্রবর্তী জানিয়েছেন, “এরা সমাজের কীট-ভাইরাসের মতো! যে কোনওরকম নেতিবাচক দিক থেকে দূরে থাকি। পাত্তা দিই না।..”।

এর পাশাপাশি ধর্ম যুদ্ধ নিয়ে যখন সমালোচকরা ট্রোল করা শুরু করেছিল তখন সোহম চক্রবর্তী জানিয়েছিলেন, “এখন একটা হিড়িক উঠেছে, কীভাবে নিজেকে জনপ্রিয় করা যায়! হাতে কোনও কাজ নেই। কিছু করার ক্ষমতা কিংবা গুণ নেই। তাই তারকাদের সোশ্যাল মিডিয়ায় এসে কটুক্তি করা শুরু করে। কুয়োর ব্যঙ ছাড়া এরা কিছুই নয়। যারা এসব সমালোচনা-কটুক্তি করে থাকে, তাদেরকে বলব, বাইরে বেড়িয়ে দুনিয়াটা দেখতে। অনেক কিছু জানার-শেখার রয়েছে।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।