বাংলা সিরিয়াল

অনুরাগের স্টোরি লাইন যাই হোক, এপিসোড সবার সেরা! দীপা ভিক্টরের এমন আগুন নাচ আর কোন ধারাবাহিকে দেখায় নি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যাচ্ছে যে, দীপাকে হারানোর জন্য সূর্য যে কাজগুলো করছে, সেগুলো আসলে একজন ভিলেনের কাজ। দীপা যাতে কিছুতেই এই প্রতিযোগিতাটা জিততে না পারে, সেই কারণে সূর্য দীপার নিজে হাতে সাজানো বার্থডে ডেকোরেশন সব নষ্ট করে দেয়।

এরপর ঐ কাস্টমারকে দিয়ে দীপাকে ফোন করা করায় আর দীপা বাধ্য হয় ডান্স কম্পিটিশনের ওইখান থেকে গিয়ে নিজের ডেকোরেশন কমপ্লিট করে আসে। কিন্তু দীপার পায়ে ব্যথা অসহ্য পরিমাণে বেড়ে যায়, দীপা ঠিক মতো দাঁড়াতেই পারে না, নাচ তো দূরের কথা।

তখন দীপা অর্জুনকে আবার বলে যে, তাকে আবার সেই ইনজেকশনটা দিতে যাতে সে নাচটা করতে পারে। এরপর সুন্দর নাচ করে সে তাক লাগিয়ে দেয়,সকলকে চমকে দেয়। দীপার এই নাচ দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন সকল দর্শক, সবাই বলছেন অনুরাগের ছোঁয়ার স্টোরি লাইন যতই খারাপ হোক না কেন এপিসোড দেখে মুগ্ধ হতেই হয়।

আরও পড়ুন : এবার মায়ের হয়ে রুখে দাঁড়াবে সোনা! এতদিনে দীপার ওপর হওয়া অন্যায়ের বদল নেবে সে, ফাঁস আগামী পর্ব!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের স্টোরিলাইন যাই হোক না কেন,, অনুরাগ যে সবার সেরা – সেটা বারবার তার এপিসোডের মাধ্যমেই প্রমাণ করেছে! অনেক ডান্স রিয়েলিটি শো আছে , মিথ্যা বলবনা তার মধ্যে স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ও আছে – ফালতু প্রেজেন্টেশন!

যেখানে অনুরাগের ডান্স রিয়েলিটি শো এর এত টানটান উত্তেজনা , প্রেজেন্টেশন সব কিছুই টপ নচ – SVF খুবই মারাত্মক একটা প্রোডাকশন!

আর আরেকটা না বললেই নয় – স্বস্তিকা যেমন ভালো গান গায় , অভিনয় করে , তেমনি নাচ করে – পুরো ফায়ার ডান্স দিলো! তার উপর ভিক্টর এর কি আগুন নাচ! সব মিলিয়ে আজকের এপিসোড জি বাংলা বা স্টার জলসার চলমান সমস্ত ধারাবাহিক ও এর সমান হতে পারবেনা!”

Related Articles