বাংলা সিরিয়াল

এবার মায়ের হয়ে রুখে দাঁড়াবে সোনা! এতদিনে দীপার ওপর হওয়া অন্যায়ের বদল নেবে সে, ফাঁস আগামী পর্ব!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের নায়ক সূর্য যেন দিন দিন খলনায়কে পরিণত হচ্ছে। দীপার খুশি যেন কিছুতেই সহ্য হচ্ছে না তার। আর ঠিক সেই কারণেই নিজের দুই মেয়ে সোনা আর রুপাকে সব সময় নিজের কাছে নিয়ে আসার চেষ্টা করে চলেছে সূর্য। এই ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, এতদিন ধরে তার আর মেয়েদের জন্য সূর্যের যত টাকা খরচ হচ্ছে সবটা ফিরিয়ে দেওয়ার শপথ নিয়েছে দীপা।

সূর্যের টাকা ফিরিয়ে দেওয়ার জন্য এবার নাচের কম্পিটিশনে অংশগ্রহণ করেছে দীপা। সেখানে জিতলে তিন লক্ষ টাকা পাবে দীপা। এই টাকা পেলে সূর্যর সঙ্গে মেয়েদের জন্য আইনি লড়াই লড়বে সে। কিন্তু যদি একবার দীপা জিতে যায়, তাহলে সূর্যর কি হবে? তাই দীপাকে লক্ষ্য পূরণ করতে দিতে চাইছে না সূর্য। নিজের প্ল্যান বাস্তবায়িত করতে দীপার চরম ক্ষতি করে সূর্য।

আরও পড়ুন : ‘মধুমিতার মতো অভিনেত্রীকে ভিলেন হিসেবে ভালো মানাবে!’ মধুমিতাকে ভিলেনের রোলে দেখতে চাইছেন দর্শক

নাচের কম্পিটিশনের একদিন আগে ফুল দিয়ে গেট সাজানোর জন্য এক ব্যক্তি আসে দীপার কাছে। ১ লক্ষ টাকা অফার করেন তিনি। কিন্তু একই দিনে কম্পিটিশন আর সাজানোর কাজ পড়ে যাওয়ার কারণে চিন্তিত হয় দীপা। জয়, অর্জুন, ঊর্মির সাহায্য নিয়ে দীপা সেই কাজে সহমত দিয়ে দেয়।

কম্পিটিশনের দিন যথারীতি ফুল দিয়ে সুন্দর করে গেট সাজিয়ে দেয় দীপা। এদিকে সূর্য এসে সেই ফুল দিয়ে সাজানো গেট একেবারে তছনছ করে দেয়। বাড়ির সকলে এসে গেটের এমন জঘন্য অবস্থা দেখে অবাক হয়ে যায়। সেখানে থাকা সোনা দেখতে পায় যে, গাছের আড়ালে তার বাবা সূর্য লুকিয়ে রয়েছে। তখন সোনা তার বাবাকে জিজ্ঞাসা করে যে, সে কেন এমনটা করল। সূর্য নিজের মাথার দিব্যি দিয়ে সোনার মুখ বন্ধ করে দেয়।

আরও পড়ুন : ফুলকি,জগদ্ধাত্রী,নিমকে হারাতে স্টারে আসছে তিনটি অপ্রতিরোধ্য ধারাবাহিক!

অন্যদিকে নাচের কম্পিটিশনের জন্য তৈরি হতে শুরু করে দীপা। তখন অর্জুনের কাছে হঠাৎ ফোন আসে যে অনুষ্ঠানের জন্য সাজানো গেট একেবারে লন্ডভন্ড হয়ে গিয়েছে। যদি সেই গেট আবার এসে সুন্দরভাবে সাজিয়ে দেওয়া না হয় তাহলে কোন টাকা দেওয়া হবে না বলে জানিয়ে দেয়। এমনকি আগে দেওয়া টাকাটাও ফেরত নিয়ে নেওয়া হবে। সূর্যের তৈরি বিপদ থেকে এবার নিজেকে কি করে বাঁচাবে দীপা? তবে কি বাবার বিরুদ্ধে রুখে দাঁড়াবে সোনা? সেটাই এখন দেখার।

Related Articles