বাংলা সিরিয়াল

‘মধুমিতার মতো অভিনেত্রীকে ভিলেন হিসেবে ভালো মানাবে!’ মধুমিতাকে ভিলেনের রোলে দেখতে চাইছেন দর্শক

বাংলা টেলিভিশন ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বোঝে না সে বোঝে না’, এই ধারাবাহিকে দেখা যায় যে,পাখি ঘোষ দস্তিদারের চরিত্রে অভিনয় করেন মধুমিতা আর দুষ্টু মিষ্টি তার এই চরিত্রটি সকলের মন জয় করে নেয়। এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকের প্রতিবাদী ইমন চরিত্র করেছিলেন মধুমিতা, সেই ধারাবাহিকেও এই চরিত্রটি দর্শকদের মনে একটা আলাদা জায়গা দখল করে নেয়। এরপর চিনি, উত্তরণের মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

কিন্তু জনপ্রিয় এই অভিনেত্রীকে পজেটিভ রোলে দেখা গেলেও নেগেটিভ রোলে আজ অবধি দেখা যায় নি। তাই দর্শকদের মনের ইচ্ছা এটাই যে এরকম একটি কিউট অভিনেত্রী নেগেটিভ রোলে অভিনয় করুক,তাহলে দর্শকরা অভিনেত্রীকে নেগেটিভ রোলে কাজ করতে দেখতে পারবেন আর দর্শকদের মনের ইচ্ছা ও পূর্ণ হবে।

আরও পড়ুন : ‘মাকে মুক্ত করে দিয়েছি’ বলেছিলেন অহনা উত্তরে কী বললেন অহনার মা চাঁদনী?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মধুমিতা দিকে প্রায় সব ধরনের চরিত্রেই দেখেছি আমরা, আর সে সেগুলো যথেষ্ট সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে! কিন্তু তাকে একবার ভিলেন/নেগেটিভ চরিত্রে দেখার ভীষণ ইচ্ছে আমার! এমন একজন সুন্দরী ও স্মার্ট অভিনেত্রী Negative Character কেমন করে সেটা দেখার জন্য আমি ভীষণই আগ্রহী, কিন্তু মধুমিতা দিকে কেউ As villain কাস্ট করেনা…সিরিয়ালে ও ভিলেন হোক চাইনা! কিন্তু মুভি বা ওয়েব সিরিজে ওকে স্ট্রং নেগেটিভ চরিত্রে কাস্ট করলে মন্দ হয়না

#madhumitasarcar #Madhumita”

Related Articles