বাংলা সিরিয়াল

‘মাকে মুক্ত করে দিয়েছি’ বলেছিলেন অহনা উত্তরে কী বললেন অহনার মা চাঁদনী?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’
তে ভিলেন চরিত্রের নাম মিশকা, পর্দায় তার উপস্থিতি দর্শকদের মনের মধ্যে বিরক্তির সৃষ্টি করে, সূর্যের সাথে একদমই দর্শক মেনে নিতে পারেন না মিশকাকে। এই মিশকা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অহনা দত্ত। ব্যক্তিগত জীবনে প্রেমের কারণে মায়ের সাথে বিচ্ছেদ ঘটেছে অহনার।

অহনার সাথে বিগত এক বছর ধরে মায়ের কোনো যোগাযোগ হয় নি, কারণ অহনার প্রেমিক দীপঙ্কর রায়। আসলে দীপঙ্করের সাথে মেয়ে অহনার ভালোবাসার সম্পর্ক মানতে পারেন নি মা চাঁদনী গঙ্গোপাধ্যায়। এরপর প্রেমিকের সাথে আলাদা থাকতে শুরু করেন অভিনেত্রী, সম্প্রতি সেই সম্পর্কের এক বছর পূর্ণ হল।

আরও পড়ুন : ঈশা নয়, পর্ণার সিঁথিতে সিঁদুর দিল সৃজন! প্রকাশ্যে এলো ‘নিম ফুলের মধু’র দুর্ধর্ষ পর্ব

এই নিয়ে একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী সাক্ষাৎকার দিয়ে বলেছেন যে,“আমার মনে হয় মা তার বন্ধুদের নিয়ে এভাবেই জীবনটা উপভোগ করতে চেয়েছিলেন, আমি মাকে মুক্ত করে দিয়েছি।” তার এই সাক্ষাৎকার দেখে রীতিমত বিরক্ত হয়ে চাঁদনী গঙ্গোপাধ্যায় এই দিন ফোন করেন সেই সংবাদমাধ্যমের অফিসে।

তিনি জানান যে,“ মাকে মুক্তি দিয়েছে না কি মৃত্যু দিয়েছে! ২০১২ সালে অহনার বাবার থেকে আলাদা হয়ে চলে আসার পর অহনাই ছিল আমার সব। আমার মা-বাবা ওর জন্য নিজেদের ব্যবসা ও বিক্রি করে দেন। এখন ও বলছে, বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চাইতাম আমি?আগে তো এমনটা প্রয়োজন ছিল না, আমার মেয়েকে বড় করাই তো আমার স্বপ্ন ছিল।”

আরও পড়ুন : পারো তো খলনায়িকা নয় তাহলে তাকে বসিয়ে রেখে দেবের বিয়ে দেখানোর কি মানে বুঝতে পারছি না? তাও যদি পারো বিষয়টা মানতে পারতো!

একই সাথে তার জীবনে তার বন্ধুদের অবদানের কথা বোঝাতে গিয়ে চাঁদনী বলেন যে, ,“মৃত্যুর আগেই আমি মরে যেতে চাই না আমায় বাঁচানোর জন্য বন্ধুরা ঝাঁপিয়ে পড়েছিল। ওরা আমার সবচেয়ে ছোটবেলার বন্ধু। জানুয়ারি মাস থেকে আমি বিশ্বাস করি, আমার কোন সন্তান নেই।”

Related Articles