বাংলা সিরিয়াল

পারো তো খলনায়িকা নয় তাহলে তাকে বসিয়ে রেখে দেবের বিয়ে দেখানোর কি মানে বুঝতে পারছি না? তাও যদি পারো বিষয়টা মানতে পারতো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দেব বিদেশ থেকে পড়াশোনা করে ফিরে এলো যে পারোর টানে, নৃসিংহ দেবের মূর্তি রহস্যের সমাধান করতে গিয়ে সেই পারোই মৃত্যু হলো, এরপর দেখা গেল পারো আত্মা হয়ে ঘুরে বেড়াচ্ছে দেবের বাড়িতে। একটা সময় পর দেখা গেল যে পারোর মতো হুবুহু এক‌ইরকম দেখতে পার্বতীর সাথে বিয়ে হচ্ছে দেবের।

দেব মন থেকে বিয়েটা করেনি ঘটনাচক্রে বিয়েটা করতে বাধ্য হয়েছে। পারো ও তাই এই বিয়েটা মানতে পারছে না কিন্তু কোন কিছুতেই সে বাধা দিতে পারছে না কারণ পূর্বা বলছে পারো যদি সমস্যা সৃষ্টি করে তাহলে সে কষ্ট পাবে তাই চুপচাপ দাঁড়িয়ে থেকে সবটা দেখতে হচ্ছে পারোকে।

কিন্তু পারোর এই কষ্ট ও দেখতে পারছেন না দর্শক।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিয়ম মাফিক পার্বতীর কানে মধু দেয় পূর্বা! তারপর পার্বতী কে রান্না ঘরে নিয়ে যাওয়া হয় বাকি স্ত্রী আচার গুলো পালন করার জন্য!!

আরও পড়ুন : সূর্যতো মিশকার থেকেও ডেঞ্জারাস!এইভাবে দীপার পিঠে ছুরি মারলো-অনুরাগের ছোঁয়ার পর্ব দেখে ছি ছি করছেন দর্শক

কিন্তু এইবার পারো যাতে নিয়মকানুনে কোনো ব্যাঘাত না ঘটায় যার কারণে পূর্বা পারো কে উদ্দেশ্য করে বলে সে যদি এবার কোনো বাঁধা দেয় তাহলে পূর্বা ক’ষ্ট পাবে!! পূর্বার এই কথায় পারো চুপ হয়ে যায়!!অবশেষে স্ত্রী আচার পালন হয়ে গেলে রান্নাঘরে হাজির হয় পারো!! রাগে আর কষ্টে ভা’ঙ’চু’র করতে শুরু করে!!

আরও পড়ুন : নিজের ভুলে নিজে জর্জরিত নীল! মনে করিয়ে দিচ্ছে সূর্যের অবস্থার কথা

দেব হাজির হয় সেখানে!! পারো স্থির হয়ে যায় দেব কে দেখে!!” এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে,“আমি বুঝতে পারছি না যে এই ধারাবাহিকে পারো কে ঠিক কী কারণে রেখেছে? পারোর যমজ বোন এলো দেবের সাথে বিয়ে হল সব ঠিক আছে! কিন্তু পারো কে কেন রাখা হয়েছে, সেটা কি শুধু তাকে বসিয়ে বসিয়ে সবটা দেখানোর জন্য, সে তো খলনায়িকা নয়, আবার দেখা যাচ্ছে সে নিজে আত্মা হয়েও সে দেবের বিয়েটা মানতে পারছে না! বিষয়টা বড্ড ঘেঁটে যাচ্ছে”

Related Articles