বাংলা সিরিয়াল

নিজের ভুলে নিজে জর্জরিত নীল! মনে করিয়ে দিচ্ছে সূর্যের অবস্থার কথা

জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ার যুগে বহু চর্চা হয়। এই ধারাবাহিকে মেঘ অর্থাৎ প্রধান চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস, নীলের চরিত্রে দেখা যাচ্ছে মৈনাক ব্যানার্জি এবং খলনায়িকার চরিত্রে রয়েছে শ্বেতা মিশ্র। মেঘকে সন্দেহ করতে করতে এখন যেন পাগলের মতো হয়ে গিয়েছে সে। নায়ক থেকে যেন ভিলেন হয়ে উঠেছে দর্শকদের চোখে। মানসিক ভারসাম্য হারিয়ে যাচ্ছে নীলের।

বর্তমানে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্প অনুযায়ী, কে ফাঁসানোর জন্য রূপের সঙ্গে হাত মিলিয়ে চরম ক্ষতি করছে ময়ূরী। এই ঘটনার পর একেবারে ভেঙেচুরে আকার হয়ে গিয়েছে।

মেঘ মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছে সে। চরিত্রের উপর কালো দাগ লেগে যাওয়া মানে একটা মেয়ের কাছে কি হতে পারে সেটা হয়তো অনেকেই জানেন। কিন্তু মেঘের থেকেও এখন মানসিকভাবে ভীষণ বিধ্বস্ত নীল। সবটাই হয়েছে তার সন্দেহবাতিক মনোভাবের জন্য।

আরও পড়ুন : আসমান আসমানের বাবাকে নিয়ে দর্শনার মুখোমুখি তোতা!আগুন পর্ব জল থৈ থৈ ভালোবাসাতে!

এই দিনের পর্বে দেখা গিয়েছে যে, মেঘের নামে উল্টোপাল্টা কথা বলার কারনে তার এক সহকর্মীর সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে নীল। এমনকি এক সময় তার গায়েও হাত তোলে সে। ধীরে যেন পাগল হয়ে যাচ্ছে নীল। মেঘের এই অবস্থার পেছনে যে শুধুমাত্র নীল দায়ী সেটা তার ঠাম্মি তাকে ভালোভাবে বুঝিয়ে দিল এদিন।

ঠিক একইভাবে স্টার জলসার অনুরাগের ছোঁয়া রীতিমতো উন্মাদের মতো আচরণ করছে নায়ক সূর্য। প্রথমে দীপার প্রতি সন্দেহ আর এখন যেন ভিলেন হয়ে উঠেছে সে। ঠিক ভুলের বিচার করতে পারছে না একেবারে একই রকম ভাবে ইচ্ছে পুতুল ধারাবাহিকের নায়ক নীল যেন মানসিক ভারসাম্য হারাচ্ছে দিন দিন।

সূর্যর পাশাপাশি নীলের চরিত্র নিয়ে ভীষণ ক্ষুব্ধ দর্শকরা। এই মুহূর্তে মেঘের পাশে দাঁড়ানোর প্রয়োজন নীলের। তার পরিবর্তে গিনি মেঘকে ফোন করে নীলের সাথে কথা বলার জন্য কাকুতি মিনতি করছে।।

Related Articles