বাংলা সিরিয়াল

শ্বশুরবাড়ির বিরুদ্ধে রুখে দাঁড়ালো শিমুল! এবার কি শতদ্রুর সঙ্গে সংসার করবে শিমুল,?

টানটান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে কার কাছে কই মনের কথা ধারাবাহিক। জী বাংলার এই ধারাবাহিক আজকাল দারুন জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। স্বামী, দেওর এবং জা এখন বদলে গেছে। এমনটাই মনে করেছিল শিমুল। ওদিকে শিমুলের শাশুড়িও মনে করেছিলেন তাঁর দুই ছেলে আর প্রতীক্ষা শুধরে গেছে। অবশেষে ভুল ভাঙলো সকলের। পরাগ, পলাশ এবং প্রতীক্ষার নোংরা চক্রান্তের শিকার সকলে। প্রতীক্ষার বৌভাতে সবটাই সামনে এলো।

শতদ্রু এবং শিমুলের ওপর গয়না চুরির অভিযোগ দিল পরাগ , পলাশ আর প্রতীক্ষা। সেই অপরাধেপুলিশ ধরে নিয়ে গেল শতদ্রুকে। এমনকি তাকে কোর্টেও তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। পরিবারের ষড়যন্ত্রে শতদ্রুকে এমন ভাবে হেনস্তা হতে দেখে একেবারেই ভালো লাগছে না শিমুলের। কোর্ট থেকে ছাড়িয়ে আনার জন্য সে কথা দেয় বন্ধুকে। কথা শুনতে চায় না শতদ্রু। বন্ধুকে বকা দেয় শিমুল।

আরও পড়ুন : নিজের ভুলে নিজে জর্জরিত নীল! মনে করিয়ে দিচ্ছে সূর্যের অবস্থার কথা

এবার শ্বশুরবাড়ি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় শিমুল। তবে বাবার বাড়ি যাবে না সে। বরং নিজের চেষ্টায় কিছু করবে। আর শিমুল শতদ্রুর এই চরম বিপদে পাশে রয়েছে শিমুলের তিন বন্ধু, বিপাশা, সুচরিতা আর শীর্ষা। এদিকে পুলিশ জানান, শতদ্রুকে দেখে যেহেতু অপরাধী বলে মনে হচ্ছে না তাই, সহজেই কোর্ট থেকে ছাড়িয়ে নেওয়া যাবে তাকে। শিমুলও ঠিক করে নেয়, কে এই কাণ্ড ঘটিয়েছে তার বিরুদ্ধে পদক্ষেপ করবে সে।

এরই মাঝে এক প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে শিমুল শ্বশুরবাড়ি ছেড়ে চলে যাচ্ছে। সঙ্গে রয়েছে শতদ্রু। এদিকে বৌমার চলে যাওয়া মেনে নিয়ে না পেরে হাউ হাউ করে কাঁদতে শুরু করেন শিমুলের শাশুড়ি। এবার দেখার শিমুল আর শতদ্রুর জীবন কোন দিকে এগিয়ে যায়। নাকি সব ভুলে আবার শিমুল পরাগের সাথেই সংসার করবে? সেটাই প্রশ্ন।

আরও পড়ুন : সিরিয়ালের নাম হ‌ওয়া উচিত ছিলো অর্জুন!নট মিলি!কারণ অর্জুনের ভূমিকায় বেশি!

Related Articles