বাংলা সিরিয়াল

সিরিয়ালের নাম হ‌ওয়া উচিত ছিলো অর্জুন!নট মিলি!কারণ অর্জুনের ভূমিকায় বেশি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ভাইফোঁটার দিন এসে গেছে, রিঙ্কুদি অর্জুনকে ভাইফোঁটা দিতে এসেছে,অন্যদিকে অর্জুনকে ভাইফোঁটা দিতে এসেছে পাড়ার অন্য সব দিদিরাও, মিলিও বস্তির এক ছেলেকে ভাইফোঁটা দিচ্ছে আর এই সুযোগে মিলি তিতলিকে দিয়ে অর্জুনকে ভাই ফোঁটা দেওয়া করায়।

তিতলি অর্জুনকে ভাইফোঁটা দিতে গেলে অর্জুন তো খুব খুশি হয়ে যায় কিন্তু মিলি তো জোর করে তিতলিকে দিয়ে ফোঁটা দেওয়া করিয়েছে, তাই তিতলির যাবতীয় রাগ গিয়ে পরে মিলির উপর। মিলিকে পাচার করে দেওয়ার প্ল্যান করে তিতলি।

আরও পড়ুন : “ভুল করলে পেতে হয় চরম শাস্তি”, শ্বেতাকে হঠাৎ এমন কেনো বললেন রণজয়?

মিলিকে কৌশলে গুদামে ডেকে তিতলি যখন মিলিকে পাচার করে দেওয়ার চেষ্টা করছে তখন মিলি বলে অর্জুন ভালো মতোই জানতো যে তুমি ওকে পছন্দ করো কিন্তু অর্জুন কোনদিনও তোমাকে পাত্তা দেয় নি, কারণ ও তোমাকে বোনের চোখে দেখে আর তুমি যে আমাকে পাচার করার প্ল্যান করছো অর্জুন থাকতে সেটা কখনোই হতে দেবে না।

অর্জুন ঠিক আমাকে বাঁচাবে তারপর দেখবে অর্জুন তোমার কী করে?- এই কথা শুনে তিতলি একটা রঙের ড্রাম নিয়ে জোরে আঘাত করে মিলির মাথায়, মিলির মাথা থেকে রক্তপাত হতে শুরু করে আর মিলি অজ্ঞান হয়ে যায়। তিতলি তখন দেখে মিলির শ্বাস করছে না, একটা লোককে ডেকে আনেন তখন অর্জুনদার কাজ বলে তিতলি মিলিকে বস্তায় পুড়ে নিয়ে যায়। অন্যদিকে ধারাবাহিকের নায়িকা এতটা বোকা, সে এতোটুকু সাহসী নয়, এই দেখে একদল যখন খুব খুশি অন্য দল তখন সমালোচনা করছেন।

আরও পড়ুন : মিঠাইয়ের মত প্রোমো কোন গোপনে মন ভেসেছের!-কোন গোপনের দ্বিতীয় প্রোমো দেখে খুশিদর্শক

একদল বলছেন, যাক বাবা, কোন একটা ধারাবাহিক তো এমন হলো যেখানে নায়িকা দুর্গতিনাশিনী নয় নায়কের গুরুত্ব আছে।

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,“Serial এর নাম হওয়া উচিত ছিল Arjun not Mili bcoz Mili র কোন ভূমিকাই নেই খালি কাদে আর হারিয়ে যায় arjun খোজে”

Related Articles