বাংলা সিরিয়াল

“ভুল করলে পেতে হয় চরম শাস্তি”, শ্বেতাকে হঠাৎ এমন কেনো বললেন রণজয়?

হাতে মাত্র আর কয়েকটা দিন। ঠিক তারপরে জি বাংলায় আসছে এক নতুন ধারাবাহিক। নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। আগামী ১৮ ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটার স্লটে দেওয়া হবে এই ধারাবাহিক। এই প্রথম শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুর নতুন জুটির কেমিস্ট্রি দেখতে চলেছে দর্শকরা।

এইতো কয়েক সপ্তাহ আগেই এই ধারাবাহিকের প্রথম প্রমো প্রকাশিত হয়েছিল। এবার দ্বিতীয় প্রমো প্রকাশ করলো চ্যানেল কর্তৃপক্ষ। কি হয়েছে সেই প্রমোতে?

প্রথম প্রোমোতে দেখা যায়, বিনোদ নামক এক ব্যক্তির খোঁজে শ্বেতা এসেছে শহরে। অচেনা অজানা শহরে প্রথমবার এসে মহা বিপদে পড়ে সে। বিনোদের খোঁজ পেতে খারাপ লোকের পাল্লায় পড়ে যায়। ওই ব্যক্তি তাকে নিয়ে যায় নিষিদ্ধ পল্লীতে। সেখান থেকে কোন রকমে পালিয়ে বেঁচে ধাক্কা খায় রনজয়ের সঙ্গে।

সেখান থেকে আবার শ্বেতা পালাতে গেলে ওই খারাপ লোকগুলোকে দেখতে পেয়ে ফের রণজয়ের কাছের ফিরে আসে।

“কোন গোপনে মন ভেসেছে” ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোতে দেখা গেছে যে, রণজয়ের সঙ্গেই তাঁর বাড়িতে এসেছে শ্বেতা। রনজয় এর পরিবার অনেক বড় জয়েন্ট ফ্যামিলি বলে কথা। ড্রেনের চাবি পড়ে যাওয়া নিয়ে কার্যত হুলুস্থুল বেঁধে গেছে বাড়িতে। শ্বেতা এসে সেই দেখে অবাক।

আরও পড়ুন : পুরোনো সিরিয়াল টেলিকাস্টেই ব্যাপক টি আর পি!ফের আগুন ধরিয়ে দিয়েছে কুসুম দোলা!

এরপর হঠাৎ করেই চুম্বকের খোঁজ করে শ্বেতা। যাই হোক, কোনভাবে জোগাড় হয় চুম্বক। আর চুম্বক দিয়ে ড্রেন থেকে চাবি তুলে দিয়ে সাহায্য করে শ্বেতা।

এরপর রনজয়ের বাড়ির লোকজন গান ধরে “ভেঙ্গে মোর ঘরের চাবি নিয়ে যাবি কে আমারে”। । শ্বেতা তাঁর এমন সুন্দর পরিবার দেখে অবাক হয়। সে প্রশংসা করে বলে, এই পরিবারের লোকেরা খুব মজার। এই শুনে রণজয় বলে, “ভুল করলে শাস্তিটাও হয় মারাত্মক”।

Related Articles