বাংলা সিরিয়াল

মিঠাইয়ের মত প্রোমো কোন গোপনে মন ভেসেছের!-কোন গোপনের দ্বিতীয় প্রোমো দেখে খুশিদর্শক

জি বাংলায় আসছে শ্বেতা ভট্টাচার্য ও রণজয় বিষ্ণু র নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকের প্রথম প্রোমো তে দেখা যায় যে, গ্রামের মেয়ে শ্বেতা কখনো বাড়ির বাইরে যায়নি কিন্তু কপাল আর পরিস্থিতি তাকে বাড়ির বাইরে গ্রামের বাইরে নিয়ে এসে ফেলল। একাই শহরে এলো সে, কিন্তু শহরে সে কোথায় যাবে সেই ঠিকানা সে হারিয়ে ফেলেছে ট্রেনের কামরায়, তার শুধু মনে রয়ে গেছে যে, বিনোদ বলে একজনের বাড়িতে তাকে যেতে হবে, কিন্তু বিনোদের ঠিকানা সে জানে না।

তাই সে গোটা কলকাতা শহরে বিনোদকে খুঁজে বেরাচ্ছে, এই সময় একজন লোক তাকে বিনোদের কাছে নিয়ে যাবে বলে পতিতা পল্লীতে বেচে দেওয়ার মতলব করে। পতিতাপল্লী থেকে ছুটে ছুটে বেড়ানোর সময় নায়িকার সাথে দেখা হয় নায়কের আর তখন নায়ক তাকে বলে যে,সে খারাপ লোক নয়। নায়িকা প্রথমে ভরসা না করলেও পরে নায়কের কাছে ফিরে আসে।

এরপর ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোটি দিয়েছে। এখানে দেখা যাচ্ছে যে, নায়িকাকে নিজের বাড়িতে নিয়ে এসেছে নায়ক। তখন, বাড়ির সবাই মিলে একটা নালির মধ্যে চাবি খুঁজছে কিন্তু কীভাবে চাবিটা খুজে পাবে সেটা বুঝতে পারে না কেউ, তখন শ্বেতা বলে, একটা চুম্বক থাকলেই তো চাবিটা উঠে আসবে! এরপর সবাই মিলে চুম্বক এনে দেয় নায়িকা চুম্বক এর সাহায্যে চাবিটা এনে দিলে সবাই মিলে নায়িকাকে ধরে গান গাইতে শুরু করে।

আরও পড়ুন : গোবরদেবী আর অগ্নিভর প্রথম সাক্ষাৎ দারুন! কথার প্রথম পর্ব দেখে কী বলছেন দর্শক!

নায়িকা তখন নায়ক কে গিয়ে বলে, আপনার বাড়ির মানুষ গুলো বড্ড মজার। নায়ক তখন বলে, আমাদের বাড়ির সব কিছু একটু বেশি বেশি, তাই ভুল করলে, শাস্তিটাও মারাত্বক হয়। আগামী ১৮ ই ডিসেম্বর থেকে রাত ৮.৩০ এ হয় এই ধারাবাহিক।

এই প্রোমো দেখে একজন লিখেছেন যে, মিঠাইয়ের মতো লাগছে অনেকটা।

Related Articles